Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

‘শেখ হাসিনা বাংলাদেশের ১৬ কোটি মানুষের কাছে ডিজিটাল শব্দটিকে পরিচিত করে তুলেছেন’

মনির হোসেন জীবন, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈরে টেকসই উন্নয়ন লক্ষমাত্রায় (Sustainable Development Goals) শিক্ষার গুনগত মান অর্জনের লক্ষ্যে ( ICT in Education Literacy) প্রসারে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভ‚মিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সানোয়ার হোসেনের সভাপতিত্বে আজ দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভ‚মিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনার অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল করিম রাসেল বলেন, শেখ হাসিনা বাংলাদেশের ১৬ কোটি মানুষের কাছে ডিজিটাল শব্দটিকে পরিচিত করে তুলেছেন। শিক্ষার্থীদের দক্ষ মানব সম্পদে রুপান্তরিত করার লক্ষ্যে সরকার ব্যাপক উদ্যোগ হাতে নিয়েছেন । এরই মধ্যে সারা বাংলাদেশে প্রায় ৮ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিষ্ঠিত হয়েছে।

এসময় সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: ইফফতেখার আহমেদ চৌধুরী, কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সেমিনারের সভাপতি মো: সানোয়ার হোসেন উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সেমিনারের সমাপ্তি ঘোষণা করেন।