Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

শিশু মিরাজের হত্যাকারিদের শাস্তির দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মানববন্ধন

জুলাই ১০, ২০১৮
অপরাধ, আইন- আদালত, দিনাজপুর, হত্যা
No Comment

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : ৫বছরের শিশু মিরাজ কাজী’র হত্যাকারি মমতাজসহ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে মঙ্গলবার সন্ধ্যা ৬টায় দিনাজপুরের ফুলবাড়িতে বিক্ষোভ, মানববন্ধন কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
উপজেলার এলুয়ারি ইউনিয়ন বাসীর উদ্যোগে ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রাম থেকে পৌরশহরে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় নিমতলা মোড়ে বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধব কর্মসূূচি পালন করা হয়।
আয়োজিত মানববন্ধনে নিহত শিশু মেরাজ আলীর ফুফা মো. আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নিহত শিশু মিরাজের বাবা মো. মাহাবুর রহমান, মা মোছা. উম্মা কুলসুম, মো. গোলাম কাজী, শিক্ষক বেলাল হোসেন, ফারজানা ববি ও জিয়ামনিন আরা প্রমূখ। শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরীর হাতে হত্যাকারির ফাঁসির দাবিতে জানিয়ে স্মারক লিপি তুলে দেন ইউনিয়নবাসী। এতে ইউনিয়নের ২হাজার নারী-পুরুষ ও শিশুরা অংশ নেয়।
উল্লেখ্য, গত রবিবার (৮জুলাই) উপজেলার এলুয়ারী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রামের মো. মো. মাহাবুুর রহমান ৫বছরের শিশু ছেলে মিরাজ নিখোঁজ হয়। পরে গত সোমবার (৯জুলাই) ভোরে প্রতিবেশি মমতাজে (৫০) বাড়ির পার্শবর্তী পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার হয়। শিশুটির পরিবারের অভিযোগ মমতাজ পূর্বশত্রæতার জেরে মিরাজ কে হত্যা করেছে। পরে মমতাজকে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে আটক করে থানা পুলিশ। আটক মমতাজ একই গ্রামের মৃত মীর উদ্দিনের ছেলে।