Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

শিশু উদ্ধারের একদিন পর অপহরণকারী গ্রেপ্তার

অক্টোবর ৯, ২০১৫
অপরাধ, আইন- আদালত, গাজীপুর সদর
No Comment

image_73135_0-300x201[1]

গাজীপুর দর্পণ রিপোর্ট:
গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকা থেকে অপহৃত শিশু সুরমাকে (২) ঢাকার কেরাণীগঞ্জ থানার গেন্ডারিয়া এলাকা থেকে উদ্ধারের একদিন পর অপহরণকারী মোরশেদ মাতবরকে (৩৬) গাজীপুর থেকে আটক করেছে র‌্যাব-১-এর সদস্যরা। তিনি মুন্সিগঞ্জের লৌহজং থানার ঘোড়াদৌড় এলাকার মো. মোহর আলী মাতবরের ছেলে।
র‌্যাব-১ কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে সিনিয়র সহকারী পরিচালক মো. জিয়াউর রহমান এর নেতৃতে বৃহস্পতিবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা-চৌরাস্তা এলাকা থেকে মোরশেদকে আটক করা হয়। পরে রাতেই তাকে জয়দেবপুর থানায় হস্তান্তর করা হয়।
এর আগে ৬ অক্টোবর সন্ধ্যার দিকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকার বাসিন্দা  মো. শফিকুল ইসলামের দুই বছরের মেয়েকে অপহরণ করা হয়। পরদিন জয়দেবপুর থানার একটি মামলা দায়ের এবং র‌্যাব-১-এর কার্যালয়ে লিখিত অভিযোগ করে।
পরে মোবাইল ট্রেকিং করে জানা যায় অপহরণকারী কেরানীগঞ্জ থানাধীন পার গেন্ডারিয়া এবং তার পার্শ্ববর্তী খেজুরবাগ এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ৮ অক্টোবর দুপুরে র‌্যাব-১-এর একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালায়। পরে পার গেন্ডারিয়া কবরস্থান সংলগ্ন শাহেদ হোসেনের বাড়ীর ভাড়াটিয়া সুমির বাসা থেকে অপহৃত শিশু সুরমাকে উদ্ধার করেন।