Pages

Categories

Search

আজ- রবিবার ২৬ মে ২০১৯

রোগীদের সেবা নিশ্চিত করতে হবে— যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা রোগীদের সেবা নিশ্চিত করার আহবান জানিয়েছেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এমপি। ২৫ ফেব্রæয়ারী দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলায় ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন কালে চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি এই আহবান জানান।


এব আগে হাসপাতালের পরিচালক ডা: আমীর হোসেন রাহাতের সভাপতিত্বে হাসপাতাল ভবনের তয় তলায় চিকিৎসক, নার্স ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। গাজীপুর জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক সুশান্ত কুমার সরকারের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: আব্দুল কাদের, হাসপাতালের উপ পরিচালক ডা: তপন কান্তি সরকার, মহানগর আওয়ামীলীগ নেতা এ্যাড. মো: ওয়াজউদ্দিন মিয়া, এ্যাড. আব্দুল হাদী শামীম, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মো: মাকসুদ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ কমিশনার শরিফুর রহমান।


পরে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এমপি’র সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। স্থানিয় সংসদ সদস্য ও সভাপতি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেলকে বাংলাদেশ নাসের্স এসোসিয়েশন (বিএনএ) গাজীপুর শাখার নের্তৃবৃন্দ ও কর্মচারী নেকারা ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।