Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

রাণীনগর পুলিশের অভিযানে দু’মাসে মামলা ১৬২ আসামী গ্রেফতার

অক্টোবর ২, ২০১৮
অপরাধ, আইন- আদালত, নওগাঁ
No Comment

মো: শহিদুল ইসলাম, নওগাঁ : নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযানে চালিয়ে গত দু’মাসে মাদক,সাজাপ্রাপ্তসহ বিভিন্ন ঘটনায় ১৬২ জনকে গ্রেফতার করেছে। এছাড়া চলমান ওই অভিযানে ইয়াবা,হেরোইন,গাাঁজাসহ প্রায় ৮২ হাজার টাকার মাদক উদ্ধার করা হয়েছে।
থানাপুলিশ জানায়,রাণীনগর এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে এবং সার্বিক আইনশৃংখলা পরিস্থীতি স্বাভাবিক রাখতে গত আগষ্ট ও সেপ্টেম্বর মাসে জোড়ালো অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৬২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে মাদক মামলায় ১৮ এবং জি’আর ও সি’আরসহ বিভিন্ন মামলায় ১৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে রাণীনগর উপজেলার পারইল এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী মিন্টু ,করজগ্রামের জিল্লুর রহমান (২৭) রেল গেট এলাকার জাহানারা ওরফে শানেজ (৪৩) কে গ্রেফতার করা হয়। গ্রেফতার কালে প্রত্যেকের নিকট থেকে বিভিন্ন প্রকার মাদক দ্রব্য উদ্ধার করে পুলিশ । থানাপুলিশ আরো জানায়,গত দু’মাসে ১৫৮ পিচ ইযাবা,প্রায় ৫শত গ্রাম গাঁজা,৮ লিটার বাংলা মদ ও ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,রাণীনগর উপজেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে সব সময় জোড়ালো অভিযান অব্যাহত রেখেছি । গত দু’মাসে ১৬২ জনকে গ্রেফতারসহ পৌনে এক লক্ষ টাকার মাদক উদ্ধার করতে সক্ষম হয়েছি।মাদক ব্যবসায়ী যেই হোক তাকে ছাড় দেয়া হবেনা। আমরা সর্বোপূরি চেষ্টা করছি রাণীনগর এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত রাখতে। সন্ত্রাসী করে কেউ এলাকায় থাকতে পারবে না। হয় এলাকা ছাড়া হতে হবে না হয় জেলে থাকতে হবে। এক্ষেত্রে তিনি রাণীনগর উপজেলার জনসাধারনের সার্বিক সহযাগিতা কামনা করেছেন।