Pages

Categories

Search

আজ- রবিবার ২৬ মে ২০১৯

রাণীনগরে সিআইডি’র ভুয়া সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

ডিসেম্বর ১৭, ২০১৮
অপরাধ, আইন- আদালত, নওগাঁ
No Comment

মো: শহিদুল ইসলাম, রাণীনগর, নওগাঁ : নওগাঁর রাণীনগরের বেতগাড়ী বাজার থেকে স্থানীয় জনতা আবু বক্কর সিদ্দিক (২৪) নামের এক সিআইডি’র ভুয়া সদস্যকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে উপজেলার বেতগাড়ী বাজারে। আটক আবু বক্কর সিদ্দিক নওগাঁ জেলা সদরের বিল ভবানীপুর গ্রামের শাজাহান আলীর ছেলে।
গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান জানান, এদিন দুপুরে আবু বক্কর সিদ্দিক বেতগাড়ী বাজারে এসে স্থানীয় বিভিন্ন নেতা কর্মীদের নামের তালিকা এবং ফোন নাম্বার সংগ্রহ করতে থাকে এবং বিভিন্ন দোকানে গিয়ে অশালীন আচরণ করে। এছাড়া বাজারে কতিপয় যুবকরা লুডু খেলা করার সময় তা বন্ধ করে দেয়। এসময় লোকজন তার পরিচয় জানতে চাইলে নিজেকে সিআইডি’র অফিসার হিসেবে জাহির করে। এক পর্যায়ে কাজ শেষে বাইসাইকেল যোগে বাজার থেকে বের হবার সময় লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে সিআইডি’র সদস্য বলে দাবি করে। তবে কোন পরিচয় পত্র দেখাতে না পারায় প্রবল চাপের মূখে পরে তার আসল পরিচয় প্রকাশ করে। এর পর থানাপুলিশে খবর দিলে তাকে সেখান থেকে আটক করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে রাণীনগর থানার এসআই মাবুদুর রহমান জানান,খবর পেয়ে গোনা ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।