Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

রাণীনগরে বিএনপি নেতা আটক

অক্টোবর ১৯, ২০১৫
আইন- আদালত, নওগাঁ, রাজনীতি
No Comment

Raninagar_Kaji_Pic.[1]
মোঃ শাহ জালাল, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: রবিবার নওগাঁর রাণীনগরে থানা বিএনপির ধর্ম বিষয়ক সস্পাদক কাজী মোজাফ্ফর হোসেন (৫৩) কে রাত  ৯টায়  উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ । গ্রেফতারকৃত মোজাফ্ফর হোসেনকে একটি হত্যা মামলায় আটক দেখিয়ে আজ সোমবার আদালতে সোর্পদ করা হয়েছে ।
পুলিশ সূত্রে জানা, রাণীনগর উপজেলায় ২০০৪ সালে সর্বহারা নিধন নামে জেএমবি বাংলা ভাইয়ের অভিযান চলাকালীন সময়ে উপজেলার সিম্বা গ্রামের ইদ্রিস আলী খেজুর হত্যা মামলার চার্জশীট ভুক্ত আসামী কাজী মোজাফ্ফর জামিনে থাকলেও জেএমবি সদস্যরা গোপনে আবারও সুসংগঠিত হচ্ছে এমন সন্দেহে রাণীনগর থানা পুলিশ কাজী মোজাফ্ফর কে গ্রেফতার করে। সে বগুড়া জেলার আদমদিঘী থানার চকজান গ্রামের চাঁন মোহাম্মদের ছেলে (বর্তমানে সে রাণীনগর উপজেলার চকমনু গ্রামের বাসিন্দা) বলে পুলিশ জানায়। চলতি মাসের ৫তারিখে উপজেলার বনমালিকুড়ি গ্রামের বেবী স্ট্যান্ড দখল করাকে কেন্দ্র করে সংঘঠিত সংর্ঘষে নিহত হবিবর রহমান হবি হত্যা মামলার  আসামী করে তাকে আদালতে প্রেরণ করা হয়।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খাঁন জানান, জেএমবি সদস্যরা গোপনে আবারও সংগঠিত হচ্ছে এমন সংবাদ পেয়ে রাণীনগর থানায় জেএমবিদের গ্রেফতার অভিযান চলছে। জেএমবি সন্দেহে তাকে রবিবার রাতে গ্রেফতার করা হয়। হবিবর রহমান হবি হত্যা মামলায় আদালতে প্রেরণ করে তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।