Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

রাণীনগরে বাবু হত্যার ঘটনায় ১৫ দিনেও কোন আসামী গ্রেফতার হয়নি

জানুয়ারি, ৩, ২০১৫
বিশেষ প্রতিবেদন, রাজশাহী, সারাদেশ
No Comment

Pic(1)[1]

রাণীনগর  প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে গোলাম রব্বানী বাবু (৪২) নিহতের ঘটনায় মামলা দায়েরের  ১৫ দিনেও কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ। এঘটনায় গ্রাম বাসির পক্ষ থেকে সুষ্ঠু বিচার ও আসামীদের গ্রেফতারের দাবিতে পোস্টারিং করা হয়েছে।
উল্লেখ্য, উপজেলার এনায়েতপুর সোনার পাড়া গ্রামে মৃত কয়ছের আলীর ছেলে গোলাম রব্বানী বাবুর সাথে শরিকানা রহমত আলীর ছেলে রিটুদের মধ্যে মাত্র ১শতক জায়গার মালিকানা নিয়ে গত ১৯ ডিসে¤^র দুপুরে মারপিটের ঘটনা ঘটে । এতে গোলাম রব্বানী গুরুত্বর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় । এঘটনায় নিহতের স্ত্রী ফেন্সি বিবি বাদী হয়ে রিটুসহ ১৪ জনকে আসামী করে ২১ ডিসে¤^র রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেণ । মামলার পর থেকে গত ১৫ দিন অতিবাহিত হলেও থানাপুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এব্যাপারে মামলার বাদীনি ফেন্সি বিবি সাংবাদিকদের জানান, বেশ কয়েকবার কয়েক জন আসামীদের  তথ্য পুলিশ কে জানালেও সব তথ্য এক সাথে নিবো বলে পুলিশ তাকে জানিয়েছেন । কিন্তু ঘটনার ১৫ দিন অতিবাহিত হলেও এখ নপর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করেনি।এদিকে মামলার সুষ্ঠু বিচার ও আসামীদের গ্রেফতারের দাবিতে গ্রাম বাসির  পক্ষ থেকে রাণীনগর সদর এলাকায় বেশ কিছু  ডিজিটাল পোস্টারিং করা হয়েছে।
এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান ওসি (তদন্ত) জানান, আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে খোঁজ পেলে তাদেরকে গ্রেফতার করা হবে।