Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

রাণীনগরে ঘোড়ায় চড়ে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণায় আ’লীগ নেতা আরিফ

মে ২৪, ২০১৬
নওগাঁ, নির্বাচন
No Comment

Hasnat Pic.1রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে নৌকা প্রতিকের পক্ষে ঘোড়ায় চড়ে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণায় ব্যস্ত উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আরিফ রাঙ্গা। আসন্ন ইউপি নির্বাচনের দিন যতই কাছে আসছে ততই নির্বাচনী প্রচার-প্রচারনার হাওয়া জোরেশোরে বইছে।

রাত দিন জোরেশোরে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সকল প্রার্থীরা। চোখের ঘুম হারাম করে তারা এলাকার প্রতিটি অলি-গলির মানুষদের কাছে ভোট প্রার্থনা করছেন আর দিয়ে যাচ্ছেন নতুন নতুন আশ্বাস। শেষ সময়ে নির্বাচনী পথ সভা, সমাবেশ, উঠান বৈঠক করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

উপজেলার রাস্তা-ঘাট ও অলি-গলি ছেঁয়ে গেছে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে হাজারো সাদা-কালো, পোস্টার ও ফেস্টুনে। উপজেলার ৩নং গোনা ইউনিয়ন পরিষদে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী আবুল হাসনাত খাঁন হাসান তার নৌকা প্রতিক নিয়ে রাত-দিন ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে।

সোমবার বিকেলে অত্র ইউনিয়নের বেতগাড়িবাজারসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পথ সভা,সমাবেশ ও জনসংযোগ করেন তিনি। এসময় নির্বাচনী পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি শহিদুল্লাহ, যুগ্ন সম্পাদক রেজাউল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেনসহ স্থানীয় নেতা-কর্মী ।

জনসংযোগ শেষে পথ সভায় তিনি বলেন, এই ইউনিয়ন বাসী আমাকে অনেক ভালোবাসেন। তাদের ভালোবাসার প্রেক্ষিতে আমি আ’লীগ মনোনিত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। আমি এই ইউনিয়নবাসীর সেবার করার জন্য নির্বাচন করছি। এই ইউনিয়ন বাসীরা জানেন আমার পরিবার দীর্ঘদিন যাবত বঙ্গবন্ধুর আদর্শের ও জননেত্রী শেখ হাসিনার নীতির দল আ’লীগ করে আসছে। আমি চেষ্টা করেছি নিজেকে আ’লীগের আদর্শের নীতিতে নিজেকে গড়ে তোলার জন্য। আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে এই ইউনিয়নকে এক রোল মডেল হিসেবে গড়ে তোলার লক্ষে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করছি।

Arif Pic.2যদি আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারি তাহলে আমার এই অবহেলিত এলাকাকে মাদক ও বাল্য বিয়ে মুক্ত করতে নতুন করে কঠোর প্রদক্ষেপ গ্রহণ করবো।

আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই। আমি একজন চেনা মুখ হিসেবে এই ইউনিয়ন বাসীর সুখে-দু:খে পাশে থাকতে চাই। আমি জনগনের আশা ও প্রত্যাশা পূরণের লক্ষ্যে জনগনের ইচ্ছায় দলীয় ভাবে মনোনয়ন নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসাবে নিজেকে প্রস্তুত করেছি।

উল্লেখ্য, রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে আগামী ২৮ মে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।