Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

রাণীনগরে অপহৃত কলেজ ছাত্রী ২৮ দিন পর উদ্ধার মূলহোতা গ্রেফতার

অগাষ্ট ১, ২০১৭
অপরাধ, অপহরণ, আইন- আদালত, নওগাঁ
No Comment

এফ এম আবু ইউসুফ, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরের অপহৃত কলেজ ছাত্রীকে ২৮ দিন পর উদ্ধার করেছে থানাপুলিশ। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার টুঙ্গী থেকে তাকে উদ্ধার করা হয় । এসময় ঘটনার সাথে জরিত মূলহোতা শ্যামল চন্দ্র সূত্রধরকেও গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, গত ৩ জুলাই উপজেলার পারইল গ্রামের ভবোতষ সাহার কলেজ পড়–য়া মেয়েকে অপহরণ করে নিয়ে যায় নাটোর জেলার তেবারিয়া গ্রামের আনন্দ চন্দ্র সূত্রধরের ছেলে শ্যামল চন্দ্র সূত্রধর (২৫) ও তার লোকজন । এঘটনায় মেয়েকে অপহরণের অভিযোগে অপহৃতা কলেজ ছাত্রীর বাবা গত ৫ জুলাই রাণীনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্যামল চন্দ্র সুত্রধরসহ ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে প্রায় ২৮ দিন পর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে গাজীপুরের টুঙ্গী থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার সহ ঘটনার সাথে জরিত শ্যামল চন্দ্রকে গ্রেফতার করে । গ্রেফতার কৃতদের মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা রাণীনগর থানার এস,আই শফিকুর রহমান শফি জানান, কলেজ ছাত্রী অপহরণের পর থেকেই তাকে উদ্ধারের জন্য বেশ কয়েক জায়গায় অভিযান চালানো হয়েছিল।সর্ব শেষ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে গাজীপুরের টুঙ্গী থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার সহ শ্যামল চন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি প্রেম সংক্রান্ত হতে পারে জানিয়েছেন তিনি।