Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

রাণীনগরের মাদক সম্রাজ্ঞী বুলবুলিসহ জাল নোট তৈরী চক্রের ৩সদস্যসহ ৮ মাদক ব্যবসায়ী আটক

নভেম্বর ৬, ২০১৭
অপরাধ, আইন- আদালত, নওগাঁ, মাদক
No Comment

আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বিভিন্ন স্থানে ও রাণীনগরে অভিযান চালিয়ে জাল নোট তৈরী চক্রের ৩সদস্যসহ ৮মাদক ব্যবসায়ী কে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। রবিবার তাদেরর আটক করে ডিবি সদস্যরা।

জাল নোট চক্রের সদস্যরা হল জেলার মহাদেবপুর উপজেলার বেলকুড়া গ্রামের শামছুল আলমের ছেলে মাহমুদুল নবী (৩৩), সাপাহার উপজেলার সুন্দরা গ্রামের আক্কাস আলীর ছেলে আলমগীর হোসেন (৩০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দমদমা গ্রামের চয়ন উদ্দিনের ছেলে আকাশ হোসেন। এরা সবাই জাল টাকা তৈরী চক্রের সবস্য।

অপরদিকে মাদকসহ নওগাঁর মান্দা উপজেলার চৌজা উওরপাড়া গ্রামের সাইদুল রহমানের ছেলে আব্দুল জব্বার (৩৫) একই উপজেলার চককানু গ্রামের মৃত-কাজেম উদ্দিনের ছেলে রেজাউল করিম (৪০) এবং একই উপজেলার দেলুয়াবাড়ি সরদার পাড়া গ্রামের মৃত-মজিবুর রহমানের ছেলে মোজাম্মেল হক (৪২) ও একই গ্রামের মৃত-গুলবরের ছেলে মোখলেছুর রহমান (৩০) কে আটক করা হয়।

এসময় জব্বারের কাছ থেকে ৩৫ গ্রাম হিরোইন, মোজাম্মেল এবং মোখলেছুর রহমানের কাছ থেকে ৩৫ গ্রাম হিরোইন এবং রেজাউলের কাছ থেকে ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয় এবং রাণীনগর উপজেলার চকাদীন আলোপাড়া গ্রামের দুলালের স্ত্রী বুলবুলি আক্তার বুলি (৩১) এর কাছ থেকে ২শত গ্রাম হিরোইনসহ তাকে আটক করা হয়।
নওগাঁ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি আর জানান, তাদের বিরুদ্ধে নিজ নিজ থানায় মামলা দায়ের করা হয়েছে।