Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

রাজেন্দ্রপুরে বাসে অগ্নিকান্ড জিজ্ঞাসাবাদের জন্য চালক আটক

নভেম্বর ২১, ২০১৭
অগ্নিকান্ড, আইন- আদালত, গাজীপুর সদর
No Comment

শ্রীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে দাঁড়িয়ে থাকা একটি বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে শ্রীপুর (মাওনা) ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ বাসের চালক শামীমকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক শামীম গাজীপুরের কাপাসিয়া উপজেলার দেওনা এলাকার আব্দুর রশিদের ছেলে।

শ্রীপুর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মেহেদী হাসান জানান, রাজেন্দ্রপুর রেলওয়ে কলোনীর কাছে সোমবার দিবাগত রাত ২টার দিকে পোশাক কারখানার শ্রমিক আনা-নেয়ার একটি বাসে আগুন লাগার খবর পাই। পরে দমকলকর্মীদের নিয়ে রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করা হয়। প্রায় আধাঘন্টার চেষ্টায় আগুন নেভানো হয়। আগুনে পুড়ে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। আগ্নিকান্ডের প্রকৃত কারণ জানা যায়নি। তবে সিলিন্ডার থেকে নির্গত গ্যাস থেকে ওই অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে কেউ আহত হয়নি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, রাজেন্দ্রপুর এলাকা থেকে বাসটি গাজীপুর সিটি করপোরেশনের বাংলাবাজার এলাকার জিএম গার্মেন্টসে শ্রমিক পরিবহনের কাজে ব্যবহৃত হয়। চালক বাসেই রাতযাপন করেন। সকালে যাত্রী পরিবহন করেন। প্রতিদিনের মত সোমবার রাতে শ্রমিকদের গন্তব্যে নামিয়ে দিয়ে রাজেন্দ্রপুরে একটি গাছের সাথে বাসটি থামিয়ে চালক ঘুমাতে যাওয়ার আগে স্থানীয় একটি দোকান থেকে কয়েল আনতে যান। পরে রাত পৌণে দুইটার দিকে গিয়ে বাসে আগুন জ্বলতে দেখে স্থানীয় ফায়ার স্টেশনে খবর দেন। ঘটনা উদঘাটনে চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।