Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

‘রাজনৈতিক দৈন্যতার কারনেই বিএনপি’র এ বেহাল দশা’

মে ২৭, ২০১৬
ময়মনসিংহ, রাজনীতি
No Comment

bhaluka 27.05মো. রফিকুল ইসলাম রফিক, ময়মনসিংহ থেকে:
সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনৈতিক দৈন্যতার কারনে বিএনপি আজ বেহাল দশায় পড়েছে। তাদের ভুলের মাশুল দিতে হচ্ছে। দীর্ঘদিন ধরে সম্মেলন হয়ে গেলেও এখনো কমিটি করতে পারছেনা বিএনপি।

ওবায়দুল কাদের শুক্রবার দুপুরে জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়কের ফোরলেন প্রকল্প পরিদর্শনকালে মহাসড়কের ভরাডোবায় স্থানীয় সাংবাদিকদের ব্রিফকালে উপরোক্ত কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী ঈদে ঘর মুখো মানুষ নির্বিঘেœ বাড়ি যেতে পারবে। মহাসড়কে কোন যানজট থাকবেনা। ঠিকাধারি প্রতিষ্ঠান প্রজেক্ট বিল্ডার্স লি: (পিবিএল) সঠিক সময় কাজ শেষ করতে না পারায় তাদের কার্যাদেশ বাতিল করা হয়েছে। সে কাজের দায়িত্ব দেয়া হয়েছে সেনাবাহিনীকে। আগামী জুন/জুলাইয়ের মধ্যে এ ফোরলেনের কাজ শেষ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

শুক্রবার একটি জাতীয় দৈনিক পত্রিকায় জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়কের বেহাল দশার সচিত্র প্রতিবেদন প্রকাশের প্রেক্ষিতে তিনি তাৎক্ষনিক এ পরিদর্শন করেন। মন্ত্রী প্রতিবেদনের সাথে বাস্তবের মিল না থাকায় সংশ্লিষ্ঠ পত্রিকার প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় তিনি বলেন, ফোরলেন কাজের অগ্রগতি দেখতে বহুবার এ মহাসড়কটি পরিদর্শন করতে এসেছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক হাফিজুর রহমান, ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ. কামরুল আহসান তালুকদার, সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন, ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিমউদ্দিন আহম্মেদ ধনু, কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এড.আশারাফুল হক জজ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিল্পবসহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তাগন।