Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

ময়মনসিংহের বিদায়ী ডিসিকে গফরগাঁওয়ে সংবর্ধনা

সেপ্টেম্বর ৫, ২০১৬
ময়মনসিংহ
No Comment

20160905_111750-1-1-picsay[1]
ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের জেলা প্রশাসক বিদায়ী (ডিসি) মোস্তাকিম বিল্লাহ ফারুকিকে বিদায় সংবর্ধনা দিয়েছে গফরগাঁও উপজেলা প্রশাসন,পৌরসভা, প্রশাসন ভুমি । উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে সোমবার সকাল ১১টায় অনুষ্টিত বিদায় সংবর্ধনা অনুষ্টানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ শঙ্কর কন্ডু। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহের সফল বিদায়ী জেলা প্রশাসক মোস্তাকিম বিল্লাহ ফারুকি বলেন তিনি ৩বছর ৪মাস ৫দিন ময়মনসিংহের জেলা প্রশাসক হিসেবে হিসেবে দায়িত্ব পালন করেছেন। কর্মকাল সময়ে ব্যর্থতা সফলতার নজির তোলেধরে ময়মনসিংহবাসীর বিরল ভালবাসার কথাও বলেন তিনি।
এ সময় তিনি গফরগাঁওয়ের জনপ্রিয় এমপি ফাহমি গোলন্দাজ বাবেলের ভুয়সী প্রশংসা করে বলেন গফরগাঁওয়ে এমপির একান্ত প্রচেষ্টায় এ উপজেলার রেকট পরিমান উন্নয়ন সাধিত হয়েছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌরসভার মেয়র আলহাজ ইকবাল হোসেন সুমন,উপজেলা ভুমি কর্মকর্তা শামছুল আরেফিন,পৌরসভা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হালিম মানিক, উপজেলা ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,রেশমা আক্তার, স্থানীয় এমপির একান্ত সচিব মাসুদ হোসেন সোহেল, গফরগাঁও থানার ওসি একে এম মাহবুব হোসেন,উপজেলার পাগলা থানার ওসি চাঁন মিয়াসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ। বক্তারা সবাই অভিন্ন কন্ঠে অকুন্ঠ সমর্থন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন
কর্মগুণে গোটা ময়মনসিংহে আলো ছড়ানো এ জেলাপ্রশাসকের প্রতি