Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

মোনাফেকদের পতন অনিবার্য —ভালুকায় মোর্শেদ আলম

নভেম্বর ২০, ২০১৭
জন্মদিন, ময়মনসিংহ, রাজনীতি
No Comment

?????

মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি: র‌্যালী,কেক কাটা,আলোচনা সভার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের ৫৩তম জন্মদিন।

জন্মদিন উদযাপন উপলক্ষ্যে বেলা ১১টায় নতুন বাসষ্ট্যান্ড সংলগ্ন দলীয় কার্যালয় থেকে বিএনপি অঙ্গসংগঠনের উদ্যোগে এক র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উঠলে পুলিশ বাঁধার সৃষ্টি করে। বাঁধা এড়িয়ে সড়কে কিছু এলাকা প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম,সালাউদ্দিন আহম্মেদ,মজিবর রহমান মজু,

গোলজার হোসেন,সিরাজুল ইসলাম ঢালী,আঃ ছালাম সরকার,আইয়ুব আলী কমান্ডার,মিজানুর রহমান,আমিনুল ইসলাম পাপ্পু,এসফাকুর রহমান সিদ্দিকী,মনিরুজ্জামান মনির,রুহুল আমিন,নুরুল হক মন্ডল,জাহাঙ্গীর মোঃ আদেল,রফিকুল ইসলাম নান্নু,সৌমিক হাসান সোহাগ,কায়সার আহম্মেদ কাজল,আহসান সেক,আতিক মোল্লাহ প্রমুখ।

পরে জেলা মহিলা দলের সাধারন সম্পাদক ফারজানা হোসনা বিএনপি ও মহিলা দলের নেতাকর্মীদের নিয়ে তারেক রহমানের জন্মদিনের পৃথক কাটেন। একই সাথে পৌর শ্রমিকদলের পক্ষ থেকে পৃথক কেক কাটার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মুর্শেদ আলম বলেন,ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে বিএনপি সংগঠিত করে আগামী নির্বাচনে বিজয়ী করতে হবে। তিনি বলেন দেশনেত্রীর নির্দেশনা মোতাবেক নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করার আন্দোলনে সবাইকে শরিক হতে হবে।

তিনি বলেন,হতাশ বা নিরাশ হওয়ার কিছু সেই সংগঠনের সাথে যারা মোনাফেকি করবে তাদের ফলাফল তাদের পতন অনিবার্য।