Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

মেজর আফসারের বীরত্বের ইতিহাস জাতির কাছে স্মরনীয় হয়ে থাকবে

সেপ্টেম্বর ২০, ২০১৭
ময়মনসিংহ, মুক্তিযুদ্ধ, স্মরণ
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : মহান মুক্তিযুদ্ধের আফসার বাহিনীর প্রতিষ্ঠাতা ও ঢাকা সদর উত্তর এবং ময়মনসিংহ সদর দক্ষিণ ( এফজে-১১)’র সাব-সেক্টর কমান্ডার মরহুম মেজর আফসার উদ্দিন আহম্মেদের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মেজর আফসার উদ্দিন নি¤œ মাধ্যমিক বিদ্যালয় এ আয়োজন করে। বুধবার সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রয়াত আফসার উদ্দিন আহম্মেদের পুত্র ও ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহসভাপতি সাবেক ইউপি সদস্য মোঃ শওকত আলীর সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোঃ আছমত আলী, স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি মকবুল হোসেন,সংরক্ষিত মহিলা ইউপি সদস্য উম্মে কুলসুম,উপজেলা পরিষদের সাবেক সদস্য স্বপ্না অক্তার,

স্থানীয় নেতা আঃ মতিন,শ্রমিক নেতা হারুন অর রশিদ প্রমুখ। স্মৃতিচারন সভা পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহিদ হাসান। আলোচনা শেষে মিলাদ মাহফিল ও বিদেহী আতœার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য,মহান মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার মেজর আফসার উদ্দিন আহম্মেদ ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। বক্তাগন বলেন,মহান মুক্তিযুদ্ধে আফছার বাহিনী ও মেজর আফসার উদ্দিন আহম্মেদের বীরত্বগাঁথা ইতিহাস প্রজম্ম থেকে প্রজম্মে স্মরনীয় হয়ে থাকবে।