Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

মাদক মামলার আসামি দুই সহোদরের আত্মসমর্পণ

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে একাধিক মাদক মামলার আসামি দুই সহোদরের আত্মসমর্পণ করেছেন। রোববার দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দুই সহদোর আত্মসমর্পণ করলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

দুই সহোদর হলো- গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর হাজীর মাজার বস্তির তোতা শিকদারের ছেলে রোকন শিকদার (৩০) এবং তার বড়ভাই মো: খোকন (৩৫)।

গাজীপুর কোর্টের আইনজীবী মো: মাহফুজুল আলম হীরা জানান, রোকন শিকদারের নামে ৩৫টি মাদক মামলা রয়েছে। মামলাগুলো ষড়যন্ত্রমূলক, তার নিকট থেকে মাদক উদ্ধার নেই। এছাড়া তার ভাই খোকনের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। প্রায় ৮ বছর যাবৎ তাদের মামলা পরিচালনা করছি। তারা যেন সুস্থ জীবনে ফিরতে পারে সেজন্য তাদের উদ্বুদ্ধ করি। এ প্রেক্ষিতে রোববার তারা আদালতে আত্মসমর্পণ করেছে।

আত্মসমর্পণের আগে আদালত এলাকায় রোকন শিকদার জানান, বন্ধু-বান্ধবের পাল্লায় পড়ে প্রথমে মাদক সেবন এবং পরে ব্যবসায় জড়িয়ে পরি। এখন আমি আমার ভুল বুঝতে পেরেছি। আর মাদকের সাথে জড়িত থাকব না। এ পথ থেকে সরে আসতে চাই। ভালভাবে জীবন যাবন করতে চাই। তাই আত্মসমর্পণ করছি। প্রধানমন্ত্রীসহ দেশের জনগণের নিকট নি:শর্ত ক্ষমা প্রার্থনা করছি। সরকার যদি আমাদের ক্ষমা করেন তাহলে মা, স্ত্রী-সন্তান নিয়ে সৎ পথে জীবন যাপন করব।

আইনজীবী মো: মাহফুজুল আলম হীরা আরো জানান, দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইলিয়াস রহমানের আদালতে ওই দুই সহদোর আত্মসমর্পণ করলে শুনানী শেষে ওই সহোদরকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।