Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

মহাদেবপুরে যুবলীগের সভাপতি রামকৃষ্ণ সরকার প্রধানমন্ত্রীর নিকট চিকিৎসা সহায়তায় চায়

এপ্রিল ৩০, ২০১৭
নওগাঁ, সাহায্যের আবেদন
No Comment

মো.আককাস আলী, (মহাদেবপুর) নওগাঁ : নওগাঁয় দলীয় সভায় অংশ গ্রহন করে বাড়িতে ফেরার পথে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে পুঙ্গুত্ব বরনকারী সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি রামকৃষ্ণ সরকার অর্থ অভাবে বিনা চিকিৎসায় স্ত্রী ও সন্তান নিয়ে মানবেতর জীবন-জাপন করছেন।
জানাগেছে, নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়ন যুবলীগের ত-কালীন সাবেক সভাপতি ও দক্ষিন লক্ষীপুর গ্রামের নগেন সরকারের ছেলে রামকৃষ্ণ সরকার (২৮) বিগত ১৩-১১-২০১৩ ইং তারিখে মহাদেবপুর উপজেলা সদরে দলীয় একটি সভায় অংশ গ্রহন করে বাসায় ফেরার পথে মাইক্রো বাসের ধাক্কায় মারান্তকভাবে জখম হলে প্রথমে নওগাঁ, রাজশাহী ও পরবর্তীতে ঢাকা ও শেষে ভারতে চিকিৎসা করাতে গিয়ে জায়গাঁ-জমি সব বিক্রি করে সর্বসান্ত হয়ে পড়েন তার পরিবার। বর্তমানে অর্থ অভাবে সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি রামকৃষ্ণর চিকিৎসা বন্ধ হয়ে আছে বলে জানিয়েছেন স্থানিয়রা।
অপরদিকে অর্থ ও খাদ্য সংকটের কারনে তার স্ত্রী, এক সন্তান ও বৃদ্ধ পিতা-মাতা পুঙ্গুত্ব বরনকারী রামকৃষ্ণ কে নিয়ে মানবেতরভাবে জীবন-জাপন করছে। ইতিমধ্যে চিকিৎসা সহায়তা ও খাদ্য সহায়তা পাওয়ার আশায় ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের সুপারীশ সহ স্থানিয় এমপি মহদোয়ের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী বরাবরে লিখিত আবেদন করেছেন যুবলীগের সভাপতি পুঙ্গু রামকৃষ্ণ সরকার । রামকৃষ্ণ সরকার বলেন, ইতি মধ্যেই আমার চিকিৎসা করাতে গিয়ে আমাদের জায়গাঁ-জমি সব বিক্রি করেছেন আমার বৃদ্ধ পিতা-মাতা। বর্তমানে অর্থ ও খাদ্য উভয় সংটকে আমি সহ আমার পরিবারের লোকজন মানবেতরভাবে জীবন-জাপন করছি। প্রতিবেদকের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা আমার কষ্টর কাহিনী লেখালেখি করে প্রধান মন্ত্রী পর্যন্ত পৌছেদেন তাহলেই আমার চিকিৎসার ব্যবস্থা হবে বলেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।