Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

মনোহরদীতে ফের দুই বাড়িতে ডাকাতি: মালামাল লুট, আহত-২

অগাষ্ট ১১, ২০১৫
আইন- আদালত, ডাকাতি, নরসিংদী
No Comment

মো. ইসমাইল হোসাইন খান, নরসিংদী থেকে:  নরসিংদীর মনোহরদীতে সোমবার গভীর রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল লুট করে। এসময় ডাকাতের হামলায় দুই জন আহত হয়েছেন।
জানা যায়, সোমবার রাত আনুমানিক দেড় টায় ১০-১৫ জনের সংঘবদ্ধ একদল ডাকাত রায়েরপাড়া গ্রামের ইটা ব্যবসায়ী মো. আসাদ মিয়ার বাড়ির গেইটের তালা কেটে ভিতরে প্রবেশ করে দরজা ভেঙ্গে ফেলে। পরে গৃহকর্তা মো. আসাদ মিয়া ও তার পরিবাকে অরে মুখে ভয় দেখিয়ে ঘরে রক্ষিত নগদ ৩০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণ, ২ টি মোবাইল ফোন, ১ টি টর্চ লাইট ও মূল্যবান কাপড় চোপর লুট করে নিয়ে যায়। লুটপাটের সময় ডাক চিৎকারের চেষ্টা করলে ডাকাতরা গৃহকর্তা মো. আসাদ মিয়া ও তার স্ত্রী রাজিয়া খাতুনকে বেদম মারপিট করে আহত করে। একই সময়ে পার্শ্ববর্তী লেবুতলা গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে প্রবাসী রাজু মিয়ার বাড়িতে একই কায়দায় ডাকাতরা হামলা চালায়। এ সময় নগদ ১ লাখ টাকা, ৩ ভরি স্বর্ণ, ৪ টি মোবাইল ফোন ও মূল্যবান কাপড়-চোপর লুট করে নিয়ে যায়। ডাকাতের উপস্থিতি টের পেয়ে এলাকাবাসী সম্মিলিত হয়ে ধাওয়া করলে পরপর কয়েকটি ককটেল ফাটিয়ে ডাকাতরা দ্রুত পালিয়ে যায়। পরে মনোহরদী থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করে এবং সেখান থেকে আরও দুটি তাজা ককটেল উদ্ধার করে।
আহত মো. আসাদ মিয়া জানান, ডাকাতরা আমার গলায় ধারালো দা ধরে আলমিরার চাবি দিতে বলে। এসময় আমি আপত্তি জানালে তারা আমার দুই বাহুতে লাঠি দিয়ে বেদম মারধর করে। তাছাড়া আলমিরাতে নগদ টাকা কম থাকায় আবারও আমাকে পিটিয়ে আহত করে।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আলমগীর হোসেন ডাকাতির ঘটনা স্বীকার করে বলেন, দ্রুত লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করার চেষ্টা চলছে।