Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

মনোহরদীতে একই রাতে দুর্ধর্ষ ডাকাতি ও চুরি; ডাকাতের হামলায় আহত ৪, মালামাল লুট

অগাষ্ট ১৭, ২০১৫
ডাকাতি, নরসিংদী
No Comment

মো. ইসমাইল হোসাইন খান, নরসিংদী থেকে: নরসিংদীর মনোহরদীতে রবিবার দিবাগত রাতে এক বাড়ীতে ডাকাতি ও এক বাজারের পাঁচ দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। উপজেলার শুকুন্দী ইউনিয়নের উত্তর নারান্দী গ্রামের অগ্রণী ব্যাংক কর্মকর্তা মো. সাদেক মিয়ার বাড়ীতে ডাকাতি এবং শুকুন্দী বালিয়াকান্দা শিল্পপতি নুরুল ইসলাম বাজারের ছয়টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা চারজনকে পিটিয়ে আহত করে এবং মালামাল লুট করে নিয়ে যায়।
ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে জানা যায়, রবিবার রাত আনুমানিক ৩ টায় ২০-২৫ জনের একদল ডাকাত বাড়ীর কলাপসিবল গেটের তালা কেটে ভিতরে প্রবেশ করে পরিবারের সকলকে অ¯্ররে মুখে জিম্মি করে ঘরে থাকা ৬ ভরি স্বর্ণালঙ্কার, ১ টি কম্পিউটার, ৭টি মোবাইল ফোন, নগদ ৭ হাজার টাকা, মূল্যবান কাপড় ও জিনিসপত্র প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয় ডাকাতরা। ডাকাতদের কথা মতো আলমিরার চাবি দিতে দেরি হওয়ায় গৃহকর্তা সাদেক মিয়ার বোন মৌলুদা জাহান হানি (৩৮), মাহফুজা জাহান (৩৫), এবং ভাগ্নে মো. সিয়াম সরকার (১৯), আব্দুল্লাহ রাফি ১৮ মাসকে পিটিয়ে আহত করে। আহতরা রাতেই মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসে।
এ ছাড়া একই রাতে একই ইউনিয়নের বালিয়াকান্দা শিল্পপতি নুরুল ইসলাম বাজারে পাঁচ দোকানের তালা কেটে নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ক্ষতিগ্রস্থ দোকান গুলো হলো- মেসার্স তোবা স্টোর, আব্দুল হাই ভ্যারাইটিজ স্টোর, সাইফুল ক্যাবল নেটওয়ার্ক, শাহজাহান দর্জি ঘর এবং বন্ধু হেয়ার কাটিং সেলুন।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আলমগীর হোসেন জানান, সংবাদ পেয়ে আমি নিজে ডাকাতির ঘটনাস্থান পরিদর্শন করেছি এবং চুরির ঘটনায় এসআই আবুল হোসেনকে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।