Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

মনোহরদীতে ইভটিজিং এবং মাদক আইনে তিনজনকে এক বছর করে কারাদন্ড

অগাষ্ট ৩১, ২০১৫
আইন- আদালত, নরসিংদী, সাজা
No Comment

ইসমাইল হোসাইন খান, নরসিংদী থেকে: নরসিংদীর মনোহরদীতে সোমবার ইভটিজিং এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩ জনকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মাহমুদ হাসান এ দন্ডাদেশ দেন।
জানা যায়, হাতিরদিয়া ছাদত আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর এক ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করত কোচের চর গ্রামের মোফাজ্জল হোসেনের বখাটে ছেলে মো. সোহাগ মিয়া (২৪) এবং আব্দুল বারিক মিয়ার বখাটে ছেলে মো. আলী হোসেন (২৫)। বখাটেদের উত্ত্যক্তে অতিষ্ট হয়ে স্কুল ছাত্রীর অভিভাবক উপজেলা প্রশাসনকে বিষয়টি অবগত করে। পরে সোমবার মনোহরদী থানা পুলিশ অভিযুক্তদের আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুজনকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এ ছাড়া একই দিন উপজেলার থার্মেক্স কারখানার সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে মনোহরদী থানার উপ পরিদর্শক আব্দুল আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে গাজা সহ সর্বলক্ষনা গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে মো. আহসান উল্লাহকে আটক করে। পরে তাকেও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।