Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

ভোরের কাগজ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, গণ-মানুষের কথা বলে —- অধ্যক্ষ আবুল কালাম আজাদ এম,পি

ফেব্রুয়ারি ১৫, ২০১৭
গাইবান্ধা, প্রতিষ্ঠা বার্ষিকী, মিডিয়া
No Comment

B-kaguj pic

গোবিন্দগঞ্জ( গাইবান্ধা) থেকে শাহ আলম সরকার সাজুঃ দৈনিক ভোরের কাগজ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, অবহেলিত, নির্যাতিত, মানুষের বন্ধু। সন্ত্রাসী, দুর্নীতিবাজ, ঘুষখোর, অন্যায়কারীদের আতংক। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে আমার বিশ্বাস ভোরের কাগজ পত্রিকাটি গণ-মানুষের মনি-কোঁঠায় স্থান করে নিয়ে আগামীতে বাংলাদেশের গণ-মাধ্যমের তালিকায় র্শীষস্থান অর্জন করবে।
গত ১৫ ফেব্রুয়ারী ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের কাগজ পত্রিকার গৌরবময় ২৫ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রেসক্লাবে প্রতিষ্ঠা বাষির্কী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ উপরোক্ত কথাগুলি বলেন।
গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ও ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি শাহ আলম সরকার সাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ প্রথম শ্রেনী পৌরসভার তিনবারের সফল মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আতাউর রহমান সরকার, উপজেলা আঃলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা আঃলীগের অন্যতম নেতা ও গোবিন্দগঞ্জ বি এম বালিকা বিদ্যালয়ের সভাপতি মকিতুর রহমান রাফি, গোবিন্দগঞ্জ থানার সেকেন্ট অফিসার বাবু কল্যান কুমার চক্রবর্তী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ, আঃলীগ নেতা মিয়া আসাদুজ্জামান হিরু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রবিউল কবীর মনু প্রমূখ।
অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও প্রেসক্লাবের নিবাহী সদস্য রফিকুল ইসলাম রফিক। আলোচনা সভার শুরুতে প্রধান অতিথিসহ উপস্থিত সকলে মিলে কেক কর্তন করেন। এর আগে একটি র‌্যালী পৌর সভার বিভিন্ন রাস্তা প্রর্দক্ষিন করে। উক্ত অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ প্রেসক্লাব,জাতীয় সাংবাদিক সংস্থার সকল সাংবাদিকসহ সূধীজন উপস্থিত ছিলেন।