Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

ভুঁইফোররা আ’লীগের মনোনয়ন পাবেনা— ভালুকায় গোলাম মোস্তফা

অক্টোবর ১৩, ২০১৮
ময়মনসিংহ, রাজনীতি
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা বলেছেন,আ’লীগ একটি আদর্শ ও সু-শৃংখল রাজনৈতিক সংগঠন। দলের অনেকেই মনোনয়ন চাইবেন এটাই স্বাভাবিক।

মনোনয়ন দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি সকলের তথ্য-উপাত্ত যাচাই বাছাই করেই মনোনয়ন দেবেন। গোলাম মোস্তফা বলেন, আমি মনোনয়ন চাই, জর্জ সাহেব মনোনয়ন চান আরও অনেকেই চাইবেন। এর মধ্যে থেকে নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাঁর পক্ষেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করব আমরা। তিনি বলেন আ’লীগের মনোনয়ন কখনো ভুঁইফোর নেতা বা সুবিধাবাদীরা পাবেন না।

গোলাম মোস্তফা বলেন,দেশে রাষ্ট্রীয় সন্ত্রাসের যে সংস্কৃতি শুরু হয়েছিল বিচার প্রক্রিয়ার মাধ্যমে শেখ হাসিনার সরকার তা বন্ধ করতে সক্ষম হয়েছেন। এখন আর কেউ রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মানুষ হত্যা করে দাম্ভিকতা দেখাতে পারবেনা। তিনি বঙ্গবন্ধু হত্যার বিচার থেকে শুরু করে ২১আগষ্ট গ্রেনেড হামলার বিচারের উদ্বৃতি টেনে বলেন দেশে এখন আইনের শাষন প্রতিষ্ঠা পেয়েছে।

হত্যাকান্ডের পর কেউ আইনের আওতায় আসবে না তা হবে না। তিনি সরকারের উন্নয়নের সার্বিক টিত্র তুলে ধরে বলেন,দীর্ঘদিন আ’লীগ সরকারের বাইরে থাকায় দেশে কাংখিত উন্নয়ন সম্ভব হয়নি।

দেশ আজ বিশ্বের কাছে মাঁথা উঁচু করে দাঁড়িয়েছে। আগামী নির্বাচনে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানিয়ে তিনি বলেন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে ধাবিত হয়। জনগনের ভাগ্যের উন্নয়ন ঘটে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান শনিবার দুপুরে কেন্দ্রীয় কৃষকলীগের সিনিয়র সহসভাপতি এড.আশরাফুল হক জর্জ আহূত সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারের লক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেন।

উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার অধ্যাপক মতিউর রহমান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা,সাবেক ইউপি চেয়ারম্যান লোকমান হেকিম সরকার,

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহিরুল আলম ঢালী,উথুরা ইউনিয়ন আ’লীগ সভাপতি শামছুল হক চৌধুরী,মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুস খান,আবুল কালাম আজাদ সহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধাগন।

এ সময় বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রিনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। পরে সরকারের উন্নয়ন চিত্র প্রচারের লক্ষ্যে বাসষ্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরন করা হয়।