Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

ভালুকা পাইলট স্কুলে মাদক বিরোধী ক্যাম্পেইন

অক্টোবর ৯, ২০১৭
উন্নয়ন সংবাদ, ময়মনসিংহ, শিক্ষা
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : মাদককে না বলার শপথের মধ্য দিয়ে সমাপ্ত হলো স্কুল ছাত্রদের মাদক বিরোধী ক্যাম্পেইন। সোমবার (৯অক্টোবর) বেলা ১১টায় ময়মনসিংহ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য এ ক্যাম্পেইনের আয়োজন করে।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশেক উল্যাহ চৌধুরী ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আলী আসলাম হোসাইন ছাত্রদের উদ্যেশ্যে মাদকের বিভিন্ন কুফল তুলে ধরে বক্তব্য রাখেন।

এর আগে বিদ্যালয় মিলনায়তনে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মাদকবিরোধী সচেতনতা মুলক পৃথক নাট্যাংশ ও প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়। মাদকবিরোধী এ ক্যাম্পেইনে বিদ্যালয়ের হাজারো শিক্ষার্থী ছাড়াও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের অন্যান্য দায়িত্বশীল ব্যাক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগন উপস্থিত ছিলেন।

পরে উপজেলা সদরের এ্যাপোলো ইন্সটিটিউট অব কম্পিউটার কলেজে অনুরুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে অধিদপ্তরের উপ-পরিচালক ছাড়াও কলেজ অধ্যক্ষ এআরএম শামছুর রহমান বক্তব্য রাখেন। এ সময় কলেজ মিলনায়তনে শিক্ষক-শিক্ষিকা ছাড়াও ছাত্র-ছাত্রীরা এ ক্যাম্পেইনে অংশ নেয়।