Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় স্কুল পরিদর্শনে জাপানী রাষ্ট্রদুত মি.ইজুমি


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি: ভালুকার পল্লীতে স্কুল পরিদর্শন করেছেন জাপানী রাষ্ট্রদুত মি.ইজুমি। বুধবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশড় গ্রামে জোবাইদা আজিজ মডেল একাডেমী পরিদর্শন করে উপস্থিত ছাত্র-শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

মি.ইজুমি বেলা পৌনে ২টায় স্কুলে প্রবেশ করলে ছাত্র-ছাত্রীরা তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। বিদ্যালয়ের প্রাথমিক ও মাধ্যমিক ক্লাশের ১১টি সেকশান পরিদর্শন কালে ছাত্র-ছাত্রীদের সাথে কুশল বিনিময় ছাড়াও শিক্ষা ভিত্তিক বিভিন্ন প্রশ্ন করেন এবং যথারিতি ছাত্র-ছাত্রীদের নিকট থেকে উত্তর পেয়ে ব্যাপক খুশী ও উৎসাহ বোধ করেন। পরে তিনি বিদ্যালয়ের পরিচালক,শিক্ষকসহ সংশ্লিষ্ঠদের সাথে মতবিনিময় করেন।

এ সময় রাষ্ট্রদুতের সফরসঙ্গী ছাড়াও উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ কামাল,ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার,ভালুকা উপজেলা শিক্ষা অফিসার জুয়েল আশরাফ,সহকারী শিক্ষা অফিসার শিকদার মোঃ হারুন অর রশিদ,বিদ্যালয়ের পরিচালক সফিকুল ইসলাম,প্রধান শিক্ষক মর্জিনা খাতুন সহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

জাপানী রাষ্ট্রদুত প্রায় পৌনে এক ঘন্টা অবস্থান কালে বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ও একাডেমিক পরিবেশ ঘুরে ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন।