Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় রাস্তা পারের সময় সড়কেই প্রান গেল বৃদ্ধের

জুন ২০, ২০১৮
ময়মনসিংহ
No Comment

মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : ভালুকা বাজারে যাওয়ার উদ্যেশ্যে রাস্তা পার হচ্ছিল। ময়মনসিংহ গামী সৌখিন পরিবহনের বাসের চাপায় সড়কেই প্রান গেল বৃদ্ধের। ঘটনাটি বুধবার সন্ধায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থানার মোড় এলাকায় ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, রাস্তার পুর্ব সাইড থেকে পশ্চিম সাইডে পায়ে হেঁটে সড়ক পাড়ি দিচ্ছিলেন খারুয়ালী গ্রামে বসবাসকারী জয়নাল আবেদীন (৭৫)। এ সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি যাত্রী বাস (নং ঢাকা-মেট্রো-ব-১৪-১৪২২) দ্রæতবেগে বৃদ্ধকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি প্রান হারান।

এ সময় স্থানীয়রা বৃদ্ধকে উদ্ধার করলে পুলিশ এসে থানায় নিয়ে যায়। স্থানীয় লোকজন খবর দিয়ে ভরাডোবায় বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে নিহতের স্বজন ও শুভাকাংখীরা থানায় ছুটে আসে। এ সময় স্বজনদের আহাজারীতে বাতাস ভারী হয়ে উঠে। পুলিশ মরদেহ নিহতের আতœীয়-স্বজনদের কাছে হস্তান্তর করেছে। নিহত জয়নাল আবেদীন গফরগাঁও উপজেলার মশাখালী এলাকার বাসিন্দা।

এক ছেলে ও তিন মেয়ে সন্তানের জনক। স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে খারুয়ালী গ্রামে বসবাস করে আসছিল। সে ব্যাবসা ছাড়াও কবিরাজী করতো বলে স্থানীয়রা জানায়।