Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় রাজিব হত্যার বিচার চেয়ে বিক্ষুব্ধদের মানববন্ধন

ডিসেম্বর ২৭, ২০১৬
বিচার, ময়মনসিংহ, হত্যা
No Comment

valuka

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি: ভালুকায় রেন্ট-এ কার ব্যাবসায়ী রেজাউল করিম রাজিব হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে ভালুকা ডিগ্রী কলেজ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কয়েক শতাধিক বিক্ষুব্ধ এলাকাবাসী এ কর্মসুচীতে অংশ নেয়।

সুত্র জানায়,ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত স্বাস্থ্য সহকারী আলহাজ্ব আব্দুল মতিনের পুত্র রেজাউল করিম রাজিব হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি চেয়ে মানববন্ধন কর্মসুচী পালন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

এ সময় মানব বন্ধনে রাজিবের পিতা (অবঃ স্বাস্থ্য সহকারী) আলহাজ্ব আব্দুল মতিন, রাজিবের ভাই রাকিবুল হাসান,এলাকাবাসীর পক্ষে মনির মোল্লা, ইফতেখার আহমেদ ও সাইফুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে রাজিব হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জন্য সংশ্লিষ্ঠ আইন প্রয়োগকারী সংস্থার প্রতি দাবি জানান।

উল্লেখ, গত ১৮ ডিসেম্বর সন্ধ্যায় পৌর সভার ৩নং ওয়ার্ডের খুঁজি বাড়ি মোড় এলাকায় রেজাউল করিম রাজিব দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নির্মম ভাবে খুন হয়। এ ঘটনায় ৮জনকে অভিযুক্ত করে তার পিতা ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।