Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

ভালুকায় রমজানে নিত্যপন্যের মুল্য নিয়ন্ত্রনের দাবীতে ওলামাদের র‌্যালী

মে ১৬, ২০১৮
মাদারীপুর
No Comment

মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : মাহে রমজানকে স্বাগত ও রমজানে নিত্য প্রয়োজনীয় পন্যের মুল্য সহনীয় পর্যায়ে রেখে নিয়ন্ত্রনের দাবীতে র‌্যালী করেছে উলামা মাশায়েকগন।

বুধবার বিকেলে ভালুকা উপজেলা পরিষদ চত্বর থেকে ইত্তেফাকুল উলামা ভালুকা উপজেলা পরিষদের উদ্যোগে র‌্যালীটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালীতে দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখা,অশ্লীলতা রোধ কল্পে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জন্য সংশ্লিষ্ঠদের উপর দৃষ্টি আকর্ষন করা হয়। র‌্যালির আগে উপজেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শাখার সভাপতি হাফেজ মাও.মুফতি আতিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফেজ মামুনুর রশিদের সঞ্চালনায়

প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ইত্তেফাকুল উলামা কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মাও.আবুল কালাম আজাদ,জেলা সভাপতি অধ্যাপক মুফতি মহিবুল্লাহ,ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু, মাও.মুফতি মেহের উদ্দিন বরাঈদী, মাও.ম্যানাজির আহসান খান তাবসির,মাও.চৌধুরী নাসির আহম্মেদ,মাও.মোহাম্মদ আলী প্রমুখ। এ সময় সমাবেশে কয়েক শতাধিক আলেম উলামাগন উপস্থিত ছিলেন।

প্রতিনিধি সভায় বক্তাগন ভেদাভেদ ভুলে মুসলমানদের ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান। বিশ্বে বিভিন্ন স্থানে মুসলমানদের উপর অত্যাচার নির্যাতনের প্রতিবাদ জানানো হয়। বক্তাগন বলেন, কারো প্ররোচনায় বিভ্রান্ত না হয়ে কোরআনের দেখানো পথে সবাইকে চলার উপর গুরুত্ব দিতে হবে।

ইসলাম সন্ত্রাস,জঙ্গীবাদ ও আগ্রাসনে বিশ্বাষী না। ইসলাম শান্তিতে বিশ্বাষী। যারা ইসলামের কথা বলে মানুষ খুন করে,বোমা নিক্ষেপ করে তারা ইসলামের ফ্যাতনা সৃষ্টিকারী। এদের কাছ থেকে দুরে থাকতে এবং সবাইকে সচেতন রাখতে ইত্তেফাকুল উলামা কাজ করে যাচ্ছে।