Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নানের ইন্তেকাল

অগাষ্ট ৭, ২০১৭
ময়মনসিংহ, শোক সংবাদ
No Comment

মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধিঃ উপজেলার পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা অবসর প্রাপ্ত বিডিআর হাবিলদার বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান আর নেই ।

সোমবার বেলা আনুমানিক বারোটায় ঢাকা ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন ) । মৃত্যু কালে উনার বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর ।

তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন শুভাকাংখী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন । সোমবার বাদ মাগরিব মেজর ভিটা কায়া বাড়ী মসজিদ সংলগ্ন এলাকায় প্রথম নামাজে জানাজা ও মঙ্গলবার বেলা ১১টায় মরহুমের নিজ বাড়ী উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা নন্দীপাড়া গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক রোগে ভুগছিলেন । কিছু দিন পুর্বে বাসায় ওজু করতে গিয়ে পা পিছলে পড়ে কোমরে আঘাত প্রাপ্ত হন । এর পর থেকেই ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।চিকিৎসকদের পরীক্ষা-নিরীক্ষায় উনার নিউমোনিয়া ধরা পড়ে। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান।তাঁর মৃত্যুতে মেজরভিটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।