Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় বিএনপি’র প্রত্যয়নপত্র হস্তান্তর,পৌর মেয়রের প্রত্যয়ন করবেন শাহাজান

নভেম্বর ২৮, ২০১৫
নির্বাচন, ময়মনসিংহ
No Comment

20রফিকুল ইসলাম, ময়মনসিংহ থেকেঃ
আসন্ন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র পক্ষে মেয়র পদে দলীয় মনোনয়নের প্রত্যয়নপত্র প্রদানের জন্য দলের যুগ্ম মহাসচিব মোঃ শাহজাহানকে ক্ষমতা প্রদান করা হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানায় বিএনপি।প্রত্যয়ন প্রদানের ক্ষমতা প্রাপ্ত নেতার নাম পদবী ও নমুনা স্বাক্ষর সম্বলিত একটি পত্র ভালুকা পৌর নির্বাচনের রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে পৌছে দেয়া হয়।পৃথক অফিসের সংশ্লিষ্ঠগন পত্রটি গ্রহন করেন।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ও ভালুকা উপজেলা শাখার সভাপতি ফখরউদ্দিন আহম্মেদ বাচ্চুর নেতৃত্বে উপজেলা ও পৌর বিএনপি’র একটি প্রতিনিধি দল শনিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া স্বাক্ষরিত এ পত্রটি পৌঁছে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে আবুল হাশেম,গিয়াসউদ্দিন আহম্মেদ,অধ্যাপক হাদিসুর রহমান খান,রুহুল আমীন মাসুদ,শাখাওয়াত পাঠান,আঃ রহিম,ফরিদ উদ্দিন সরকার,শহিদুল্লাহ মন্ডল,তারেক উল্লাহ চৌধুরী,রকিবুল হাসান রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

২৬নভেম্বর/১৫ স্বাক্ষরিত পত্রটিতে উল্লেখ করা হয় স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা ২০১০ এর ২৩নভেম্বর ২০১৫এর প্রজ্ঞাপন মুলে সংশোধিত বিধিমালার সংশ্লিষ্ঠ উপবিধি অনুসারে দলের যুগ্ম মহা-সচিব মোঃ শাহজাহানকে পৌরসভা মেয়র পদে প্রার্থীর মনোনয়নের প্রত্যয়ন পত্র প্রদানের জন্য ক্ষমতা প্রদান করা হলো।