Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

ভালুকায় বাস-লড়ির সংঘর্ষে সড়কে প্রান গেল দু’জনের


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : যাত্রীবাহি বাসের সাথে লড়ির সংঘর্ষে ঘটনাস্থলে একজনসহ দু’জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার বাঘরাপাড়া নামক এলাকায়।

স্থানীয় সুত্র জানায়, ঘটনায় ঘটনার সময় রাত আনুমানিক ৮টার দিকে ঢাকা থেকে ইশ্বরগঞ্জগামী নাবিহা পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা- মেট্রো-ব-১৪-৮৯০৯) ভালুকাগামী একটি লড়িকে পিছন থেকে ধাক্কা দেয়।

এতে লড়িটির চালক নিয়ন্ত্রনহীন হয়ে পড়লে এটি মহাসড়কে ফোরল্যান্ডের রাস্তা ডিভাইডারে গিয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় লড়ির হেলপার ভালুকা পৌরএলাকার ১নং ওয়ার্ড ভান্ডাব এলাকার বাসিন্দা শফিকুল ইসলামের পুত্র মাহফুজুর রহমান (২২) ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় গুরুতর অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে লড়ির ড্রাইভার পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার ভারৈল গ্রামের মৃত জহুর আলীর ছেলে আনসারুল ইসলাম(২৮) চিকিৎসাধিন অবস্থায় মারা যায়।

আনসারুল ইসলাম ভালুকায় বাসা ভাড়া থেকে লড়ি চালাত বলে একাধিক সুত্রে জানা গেছে। পুলিশ ও স্থানীয় লোকজন জানায় দুর্ঘটনাটি বড় ধরনের না হলেও এ ঘটনায় দু’জন ব্যাক্তির মৃত্যু সত্যিই অত্যান্ত দুঃখ জনক যা অকল্পনীয়।