Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় পুলিশী বাঁধা উপেক্ষা করে বিএনপি’র বিক্ষোভ মিছিল

ডিসেম্বর ১৮, ২০১৭
প্রতিবাদ, ময়মনসিংহ, রাজনীতি
No Comment

মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করেছে বিএনপি ও অঙ্গসংগঠন।

সোমবার দুপুরে উপজেলার নতুন বাসষ্ট্যান্ড সংলগ্ন দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করা হয়। এ সময় পুলিশ সামনে গিয়ে মিছিলের গতিরোধ করে। পুলিশী বাঁধা উপেক্ষা করে মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উঠলে আবারো পুলিশ মিছিলটিকে চারিপাশ থেকে ঘিরে ফেলে এবং অগ্রসর হতে বাঁধা দেয়।

মিছিলে অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে শ্লোগান দেয় নেতা-কর্মীরা। বাঁধার মুখে মিছিলটি পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্থানীয় সরকার ফোরামের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় মহাসচিব ও জেলা বিএনপি’র যুগ্ম মহাসচিব আলহাজ্ব মোহাম্মদ মুর্শেদ আলম।

অন্যান্যের মধ্যে অংশ নেন সালাউদ্দিন আহম্মেদ,মজিবর রহমান মজু,গোলজার হোসেন,খালেদুজ্জামান তালুকদার,আঃ ছালাম,হাতেম খান,নাসির উদ্দিন সরকার,আইয়ুব আলী কমান্ডার,নজরুল ইসলাম বিএসসি,সিরাজুল ইসলাম ঢালী,আবুল কালাম আজাদ,

মনিরুজ্জামান মনির,মাও.এসফাকুর রহমান সিদ্দিকী,রুহুল আমীন,নুরুল হক মন্ডল,রাশিদা আক্তার,জাহাঙ্গীর মোঃ আদেল,আবু তাহের ফকির,আমিনুল ইসলাম পাপ্পু,নাজমুল আলম সোহাগ,মাও.মফিজুল ইসলাম,সৌমিক হাসান সোহাগ,কায়সার আহম্মেদ কাজল,সাদিকুর রহমান সজিব,আতিক,আনসান সেক,রিপন প্রমুখ। মিছিল শেষে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে নেতা-কর্মীরা।