Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় পুলিশী বাঁধার মুখে বিএনপি’র বিক্ষোভ মিছিল


বিশেষ প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠন।

শনিবার বেলা ১১টার দিকে ভালুকা নতুন বাসষ্ট্যান্ড চত্বরস্থ দলীয় কার্যালয় থেকে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উঠার সময় পুলিশী বাঁধার সম্মুখীন হয়।

এ সময় পুলিশের সাথে নেতা-কর্মীদের বাক-বিতন্ডায় শুরু হলে এক পর্যায়ে মিছিলটি মহাসড়কের কিছু স্থান প্রদক্ষিন করে পুনরায় কার্যালয়ের সামেন গিয়ে সমাবেশ করে।

এ সময় অন্যান্যের মধ্যে আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম,সালাউদ্দিন আহম্মেদ,মজিবর রহমান মজু,গোলজার হোসেন,আইয়ুব আলী কমান্ডার,সিরাজুল ইসলাম ঢালী,আবুল কালাম আজাদ,রাশিদা খাতুন,নুরুল হক মন্ডল,মনিরুজ্জামান মনির,রুহুল আমীন রুহুল,জাহাঙ্গীর মোঃ আদেল,

সৌমিক হাসান সোহাগ,কায়সার আহম্মেদ কাজল,আহসান সেক,মোবারক হোসেন,সজিব,নাজমুল আলম বাদল,মশিউর রহমান ধনু,রতন প্রমুখ নেতা-কর্মী অংশ নেন।

সংক্ষিপ্ত সমাবেশে আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম বলেন,হয়রানী করার উদ্যেশ্যে সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও গ্রেফতারী পরোয়ানা জারি করেছে সরকার।

তিনি বলেন,সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করেই বিএনপি নেতা-কর্মীরা আগামী নির্বাচনের পরিবেশ নিশ্চিত করবে ইনশাল্লাহ। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা বাতিলের আহŸান জানান।