Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

ভালুকায় পরকীয়া’য় রাজি না হওয়ায় মা-মেয়ে এসিড দগ্ধ

জুন ৭, ২০১৭
অপরাধ, আইন- আদালত, ময়মনসিংহ
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি: উপজেলার পৌর এলাকায় এক প্রবাসীর স্ত্রী পরকীয়ায় রাজি না হওয়ায় বখাটে কতৃক এডিসে দগ্ধ হয়েছে। জানালা দিয়ে এসিড নিক্ষেপ কালে মায়ের শরীর ছাড়াও মেয়ের শরিরেও এসিড নিক্ষিপ্ত হওয়ায় দু’জনেই আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ডের পুর্ব ভালুকা কুমার পাড়া এলাকায় । মডেল থানা পুলিশ রাতে অভিযান চালালেও বখাটেকে গ্রেফতার করতে পারেনি।

সুত্র জানায়, ভালুকা পৌরসভার ৫নং ওয়ার্ড পূর্বভালুকার কুমারপাড়া এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী ছাইফুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী শরিফা আক্তারকে (৩০) একই এলাকার সবুজ মিয়া (৩৭) নামে এক বখাটে দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক গড়তে প্রস্তাব দেয়। বখাটের প্রস্তাবে সাড়া না পেয়ে মঙ্গলবার রাত আনুমানিক ১১টার পরে উক্ত বখাটে সবুজ জানালা দিয়ে গৃহবধুর ঘরের ভিতর এসিড নিক্ষেপ করে।

এ সময় গৃহবধু শরিফা ও স্কুল পড়ুয়া মেয়ের গায়ে এসিড লেগে শরির ঝলসে যায়। তাদের চিৎকারে পরিবারের লোকজন খোঁজ পেয়ে শরিফা ও তার মেয়েকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত ডাক্তার মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয় এবং গৃহবধু শরিফাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। আহত শরিফা আক্তার গনমাধ্যমকে জানায়, প্রতিবেশি বখাটে সবুজ তাকে দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

তার প্রস্তাবে রাজি না হওয়ায় তার স্কুল পড়ুয়া মেয়েকে অপহরণসহ বিভিন্ন ভয়ভীতিও প্রদর্শন করে আসছে। তারই জের ধরে এ ঘটনাটি ঘটিয়েছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন অর রশিদ এসিড নিক্ষেপের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতেই অভিযুক্ত সবুজকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়েছে।

কিন্তু তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় পুলিশ রাতে অভিযুক্তকে আটক করতে ফায়ার সার্ভিস কর্মী সহ অভিযান চালিয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদের এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ওসি মামুন অর রশিদ জানান.আতœীয়দের কারনে তাঁকে রাতে আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।