Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

ভালুকায় তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী পালন

নভেম্বর ২১, ২০১৬
জন্মদিন, ময়মনসিংহ, রাজনীতি
No Comment

bhaluka-tareque
মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি : বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সোমবার বিকেলে ভালুকা নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়। আলোচনা সভায় উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক সালাউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবর রহমান মজু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সহসভাপতি আব্দুস ছালাম,দপ্তর সম্পাদক গোলজার হোসেন,আইয়ুব আলী কমান্ডার,মাও.এসফাকুর রহমান সিদ্দিকী,রুহুল আমীন রুহুল,নুরুল হক মন্ডল,জাহাঙ্গীর মোঃ আদেল,নাজমুল আলম সোহাগ মাষ্টার,খলিলুর রহমান,আঃ মান্নান মাষ্টার,আঃ মালেক,রাশিদা আক্তার,সৌমিক হাসান সোহাগ,কায়সার আহম্মেদ কাজল,মাহিদুর রহমান ধনু,সজিব,আহসান প্রমুখ।

আলোচনা সভার পুর্বে ৫২তম জন্মবার্ষিকীর কেক কেটে অনুষ্টানের সুচনা ঘটানো হয় এবং আলোচনা শেষে মিলাদ ও মোনাজাত করা হয়।বক্তাগন বলেন,তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার তাঁর বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা ও বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। বক্তাগন বলেন,সকল ষড়যন্ত্র ভেদ করে তারেক রহমান আগামী দিনে বীরের বেশে দেশে আসবেন। এ লক্ষ্যে বিএনপি নেতা-কর্মীদের সোচ্চার হওয়ার আহবান জানান বক্তাগন।