Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

ভালুকায় আঃ গনি স্কুলে বৃত্তি প্রদান

মার্চ ২৭, ২০১৭
ময়মনসিংহ, মেধাবী মুখ, শিক্ষা
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষ্যে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া আব্দুল গনি মাষ্টার উচ্চ বিদ্যালয়ে ১শত ২৮জন ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান করা হয়।

সোমবার (২৭ মার্চ) সকালে বিদ্যালয় মাঠে আব্দুল গনি মাষ্টার একাডেমী এবং আব্দুল গনি মাষ্টার ফাউন্ডেশন এর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা ঢাকা’র চেয়ারম্যান প্রফেসর মোঃ মাহবুবুর রহমান। অনুষ্ঠান উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আলহ্াজ্ব মোঃ আব্দুস ছাত্তার মাষ্টার।

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলহ্াজ্ব মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভালুকা পৌর মেয়র ডাঃ একেএম মেজবাহ্্ উদ্দিন কাইয়ূম,জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল, সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান জামাল হোসেন,বিশিষ্ঠ শিক্ষানুরাগী আলহ্াজ্ব মোঃ রফিকুল ইসলাম ও ফাউন্ডেশন সম্পাদক মোঃ জিয়াউর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম লিটন। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে। অনুষ্ঠানে আব্দুল গনি মাষ্টার ফাউন্ডেশনের পক্ষ থেকে ১শত ২৮জন শিক্ষার্থীর মধ্যে টেলেন্টপুলে ৩৮জন বৃত্তিধারীকে ২৫০০ টাকা ও সাধারণ গ্রেটে ৯০জন বৃত্তিধারীকে ২০০০ টাকা করে বৃত্তি প্রদান করা হয়।