Pages

Categories

Search

আজ- রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮

ভালুকার শিক্ষক তনয় নজরুল ইসলাম খান আর নেই

অগাষ্ট ১৪, ২০১৫
ময়মনসিংহ, শোক সংবাদ
No Comment

মোঃ রফিকুল ইসলাম রফিক, ময়মনসিংহ থেকে : ভালুকা উপজেলার বান্দিয়া গ্রামের বান্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান খানের জ্যেষ্ঠপুত্র ত্রিমুহনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম খান আর নেই।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে আকষ্মিক হার্ট এ্যাটাক হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও দু’সন্তানসহ বহু আতœীয় স্বজন শুভাকাংখী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

নজরুল ইসলাম খান ঢাকাস্থ বাসাবো-সবুজবাগ থানা প্রাথমিক শিক্ষক সমিতির তিনবারের সভাপতি ছিলেন এবং অদ্যবদি পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।শুক্রবার ঢাকায় একটি প্রশিক্ষন কোর্সে অংশ নিয়েছিলেন তিনি।সেখানে আকষ্মিক হার্ট এ্যাটাক হলে তাঁকে বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসকগন তাঁকে মৃত ঘোষনা করেন।শনিবার সকাল ১০টায় বান্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হবে বলে পারিবারিক সুত্র জানায়। তাঁর আকষ্মিক মৃত্যু সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে।