Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

ভালুকার প্রবীন সমাজ সেবক কাশেম সরকারের ইন্তেকাল

সেপ্টেম্বর ২২, ২০১৭
ময়মনসিংহ, শোক সংবাদ
No Comment

মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : ভালুকা পৌরসভার ২নং ওয়ার্ডের (বাজারস্থ থানা মোড় এলাকার) বাসিন্দা, প্রবীন সমাজ সেবক ও ভরাডোবা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবুল কাশেম সরকার আর নেই। শুক্রবার সকাল সাড়ে ৮টায় ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহে .. .. রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৮৪বছর। তিনি ১ছেলে ও ৫মেয়েসহ অসংখ্য আতœীয় স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন। শুক্রবার বাদ আসর ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম ও সন্ধায় গ্রামের বাড়ী দক্ষিন রাংচাপড়া গ্রামের নিজবাড়ী সংলগ্ন স্থানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের নামাজে জানাজায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ গোলাম মোস্তফা,উপজেলা বিএনপি’র সভাপতি ফখরউদ্দিন আহম্মেদ বাচ্চু,ভালুকা বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি মুখলেছুর রহমান,বড় মসজিদের ইমাম মাও.মুফতি মেহেরউদ্দিন,প্রয়াতের ছেলে আসাদুজ্জামান মামুন সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ স্মৃতিচারন করেন।

উল্লেখ্য, আবুল কাশেম সরকার ভালুকা বাজার এলাকার একজন প্রবীন বাসিন্দা ও সমাজ সেবক। জীবদশ্যায় তিনি শিক্ষা ও ধর্মীয় কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তিনি ভালুকা বাজার ব্যাবসায়ী সমিতির তত্বাবধায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।