Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

ভালুকার পুরুড়া ও রান্দিয়ায় বার্ষিক ক্রীড়া-পুরস্কার বিতরন

মার্চ ২৩, ২০১৭
খেলাধুলা, ময়মনসিংহ
No Comment


মোঃ রফিকুল ইসলাম রফিক, বিশেষ প্রতিনিধি : মহান স্বধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার(২৩ মার্চ) সকালে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠানের উদ্বোধন করেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা।

মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী এস এম নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মাও.ইসমাইল আজাদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভালুকা মডেল থানার এস আই আলতাব হোসেন,ইউপি সদস্য আমিরুল ইসলাম, ইউপি সদস্য আঃ জলিল প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ গোলাম মোস্তফা। খেলা পরিচালনা করেন মাদ্রাসার সহঃ সুপার হাবিবুর রহমান,শরীর চর্চ্চা শিক্ষক ছাইদুল ইসলাম ও মাদ্রাসার অন্যান্য শিক্ষক মন্ডলী। ক্রীড়া শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

পরে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি যোগদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ধীতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম,সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম কামাল সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার। ক্রীড়ানুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।