Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

ভাওয়াল জাতীয় উদ্যান থেকে মাদকদ্রব্য ও জাল নোটসহ গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার ঃ ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের পার্শ্বে গাজীপুর জেলা সদরের ভাওয়াল জাতীয় উদ্যান (ন্যাশনাল পার্ক) থেকে মাদকদ্রব্যসহ একজন ও রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে ১৯ অক্টোবর শনিবার দুপুর ১টার দিকে ১০০০ টাকার জাল নোটসহ আরও ১ জনকে গ্রেফতারর করেছে পুলিশ।

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মো. রফিকুল ইসলাম জানান, গাজীপুর জেলা সদরের মাষ্টার বাড়ি, রাজেন্দ্রপুর, বাংলাবাজার ও দেশীপাড়ার কয়েকজন মাদক ব্যবসায়ী, রাজেন্দ্রপুর, জাতীয় উদ্যানের ভেতরে মাদক ব্যবসা করে আসছিল। শনিবার দুপুর ১ টায় ভাওয়াল জাতীয় উদ্যানের ৩ নং গেটের ক্যান্টিনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে ৬০০ ক্যান বিদেশী বিয়ার ও ৩৩৬ পিছ দেশীয় যৌন উত্তেজক পানীয় হর্স পাওয়ার উদ্ধার করা হয়। এ সময় শাহ আলম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। আটককৃত শাহ আলম (৩০) ঐ উদ্যানের ক্যান্টিনের ম্যানেজার ও গাজীপুর সদর উপজেলার দক্ষিণ সালনার মৃত শামসুল হকের ছেলে।

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির এ এস আই রিয়াজ উদ্দিন জানান, অপর একটি ঘটনায় ১০০০ টাকার ৫ টি জাল নোট সহ রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে রাজিব (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাজিবের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও এলাকায়।