Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

ভাওয়াল গড় রক্ষায় গাজীপুরে মানববন্ধন ও স্মারক লিপি


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের প্রাকৃতিক বনাঞ্চল ভাওয়াল গড় রক্ষায় ১৭ দফা দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্বারকলিপি দিয়েছে সামাজিক সংগঠন ‘ভাওয়াল গড় বাঁচাও আন্দোলন’। ভূমি দস্যুদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনার দাবীতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে রাজবাড়ি রোডে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট একটি স্মারকলিপি দেয়া হয়।
ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের যুগ্ম মহাসচিব ও মানববন্ধন বাস্তবায়ন কমিটির আহবায়ক ফেডরিক মুকুল বিশ্বাসের সভাপতিত্বে ও মহাসচিব এ কে এম রিপন আনসারীর উপস্থাপনায় মানববন্ধনে অনুষ্ঠিত নাগরিক সভায় বক্তব্য দেন ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন মুকুল, কামাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক ডা: বোরহান উদ্দিন অরণ্য, জীব বৈচিত্র বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, সহ-জীব বৈচিত্র বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া সহ সংগঠনের নেতারা।
জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট একটি স্মারকলিপি দেন। স্বারকলিপি গ্রহন করে জেলা প্রশাসক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।