Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

বড় ধরণের প্রাকৃতিক দূর্যোগ না হলে এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হবে …… সেতু মন্ত্রী ওবায়দুল কাদের


মনির হোসেন জীবন, কালিয়াকৈ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বড় ধরনের প্রাকৃতিক দুর্যোগ না হলে এবারের ঈদে ঘরমুখো মানুষের যাত্রা স্বস্তিদায়ক হবে।

তিনি আজ দুপুর সাড়ে ১২ টায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় মহাসড়কের যানজট পরিস্থিতি ও রাস্তা সংস্কার কাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, আমাদের অনেক গুম হওয়া নেতা কর্মীর পরিবার এখনো তাদের খোজে বেড়াচ্ছে। কিন্তু খুজে পায়না। রক্তে রক্তে বাংলাদেশ .. খুনে খুনে খুনের দড়িয়া হয়ে গিয়েছিল বিএনপির আমলে। তাদের মুখে খুন গুমের কথা শোভা পায় না। বিএনপির মুখে গুম খুন এটা হাস্যকর বলেও মন্তব্য করেন মন্ত্রী।

এসময় মন্ত্রীর সাথে ছিলেন হাইওয়ে ডিআইজি আতিকুল ইসলাম, পুলিশ সুপার হারুন অর রশিদ, ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডি. এ.কে.এম.নাহীন রেজা ।

এদিকে, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, ঈদে ঘরমুখো মানুষদের যাত্রা নির্বিঘœ করতে আমাদের প্রায় ১১০০ পুলিশ সদস্য, ৭০০ আনসার বিডিপি, ডিবি পুলিশ, বেশ কয়েকটি হোন্ডা টিম ২৪ ঘন্টা কাজ করবে বলে তিনি জানান।