Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

বড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক-কর্মচারি ইউনিয়নের কমিটি গঠন

ফেব্রুয়ারি ৯, ২০১৮
দিনাজপুর
No Comment

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের শ্রমিক-কর্মচারি ইউনিয়নের (রেজি: রাজ: নং-১৯৫৬) দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুল ওয়াহেদ সভাপতি এবং মাহফুজুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের কর্মচারি ও শ্রমিক-কর্মচারি ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মো. আশরাফুল হক গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
৮সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন, জ্যেষ্ঠ সহ-সভাপতি শাহিনুর রহমান, সহ-সভাপতি আব্দুল নূর শাহিনমন্ডল, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক মহসিন আলী, কোষাধ্যক্ষ খোরশেদ আলম মোল্লা ও কার্যকরী সদস্য সিরাজুল ইসলাম।
প্রধান নির্বাচন কমিশনার মো. আশরাফুল হক বলেন, বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেডের শ্রমিক-কর্মচারি ইউনিয়নের (রেজি: রাজ: নং-১৯৫৬) দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য গত ১ ফেব্রæয়ারি ৮টি পদের বিপরীতে ৯জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। কিন্তু গত ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ৮টি পদের বিপরীতে শুধুমাত্র ৮টি মনোনয়নপত্রই জমা দেওয়া হয়। ফলে মনোনয়নপত্র জমাদানকারি প্রার্থীদের প্রতিদ্ব›িদ্ব কোন প্রার্থী না থাকায় তাদেরকে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হিসেবে ঘোষণা করা হয়েছে।