Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

বেলাবতে মাজারের খাদেমকে হত্যার চেষ্ঠা

অক্টোবর ২৩, ২০১৫
আইন- আদালত, নরসিংদী
No Comment

 

ফারুখ আহমেদ, বেলাব(নরসিংদী) প্রতিনিধি :
বেলাবতে হযরত ফজলুল হক শাহ ওরফে ফালু পাগলার মাজার শরিফের অন্যতম খাদেম ও শিষ্য মোঃ খোকা মিয়া (৪৫) ওরফে খোকা পাগলাকে হত্যার উদ্যোশে কুপিয়ে আহত করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত ২২ অক্টোবর বৃহস্পতিবার রাত ১ টায় উপজেলার চর উজিলাব ইউনিয়নের ফালু শাহর মাজারের নিকটবর্তী চর আমলাব মাধ্যমিক বিদ্যালয়ের সামনে।
বর্তমানে খোকা পাগলা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকজনক বলে জানা গেছে।
জানা যায়, চর আমলাব গ্রামে অবস্থিত হযরত ফালু শাহ”র ওরফে ফালু পাগলার মাজার শরিফের খাদেম খোকা পাগলার বাড়ি পাশ্ববর্তী চরবেলাব গ্রামে। ঘটনার দিন রাতে খোকা পাগলা মাজারের উদ্দেশ্যে হোন্ডা যোগে রওয়ানা হয়ে ঘটনাস্থলে এলে আগে থেকেই ওৎ পেতে থাকা অজ্ঞাত নামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে খোকা পাগলাকে মৃত ভেবে নিকটস্থ ধান ক্ষেতে ফেলে রেখে যায়। এসময় দুর্বৃত্তরা খোকা পাগলার ব্যবহৃত হোন্ডা পেট্রোল দিয়ে পুড়িয়ে ফেলে।
দুর্বৃত্তরা চলে যাবার পর খোকা পাগলা হামাগুড়ি দিয়ে পাশ্ববর্তী তাজুল মেম্বারের বাড়িতে গিয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন ও এলাকাবাসি খোকা পাগলাকে উদ্ধার করে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে চিৎকিসার জন্য ভর্তি করা হয়।
ন্যাক্কার জনক এই ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা কেউ বলতে না পারলে এলাকাবাসির ধারনা মাজার বিরোধী কোন চক্র এ ঘটনা ঘটাতে পারে।
বেলাব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত বেলাব থানায় মামলার প্রস্তুতি চলছিল।
বেলাব থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।