Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

বিরামপুরে পজিটিভ নিউজের বর্ষপূর্তি অনুষ্ঠানে সাংবাদিক সম্মননা

সেপ্টেম্বর ১৮, ২০১৬
দিনাজপুর, মিডিয়া, সম্মাননা
No Comment

plabon_gupta__fullbari__dinajpur__pic__01__dt__18-09-162

প্লাবন গুপ্ত শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর থেকে প্রকাশিত অনলাইন পোটাল পজিটিভ বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে দিনাজপুর জেলার বিশিষ্ট সাংবাদিক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপুকে সম্মাননা প্রদান করা হয়েছে।
আজ রবিবার বিরামপুস্থ মওলা মার্কেটের জাহানারা কনফারেন্স সেন্টারে আড়ম্বরের সাথে ভিন্ন ধর্মী খবরের বিপরীতে সব সময় পজিটিভ খবরের ধারাবাহিকতায় প্রতিষ্ঠিত অনলাইন পোটাল পজিটিভ বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
পজিটিভ বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের উপদেষ্টা আজিজুল ইসলামের সভাপতিত্বে এবং সম্পাদক এড. মোরশেদ মানিকের সঞ্চালনায় আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬আসনের জাতীয় সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য মো. শিবলী সাদিক।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, বিরামপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, বিরামপুর বার্তার প্রকাশক এড. আ. সালাম আমান, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, বিজুল মাদ্রাসার অধ্যক্ষ ড. নূরুল ইসলাম, প্রবীণ আইনজীবী এড. মওলা বক্স, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, থানা প্রেসক্লাবের সভাপতি আফজাল হোসেন, হিলি বার্তার প্রকাশক মোস্তাফিজুর রহমান মিলন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ. রাজ্জাক মাস্টার, উপজেলা যুবলীগের আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল, ন্যাপ সভাপতি আ. আজিজ সরকার, আওয়ামীলীগ নেতা নাড়– গোপাল কুন্ডু, জাসদ সভাপতি শাহ আলম বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক আরমান হোসেন, সাংবাদিক আকরাম হোসেন, হাফিজ উদ্দিন সরকার, মাহমুদুল হক মানিক, প্লাবন গুপ্ত শুভ, মেহেদী হাসান উজ্জল।
অনুষ্ঠানে দিনাজপুর জেলার বিশিষ্ট সাংবাদিক ও সাপ্তাহিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপুসহ বিরামপুর ও হাকিমপুর থেকে প্রকাশিত সংবাদপত্রের সম্পাদকসহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিত্বসহ গণমাধ্যমকর্মীদের সংবর্ধনা ও সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।