Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

বিদ্যুৎ চুরির দায়ে গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে ৫ গ্রাহককে ৭ লক্ষাধিক টাকা জরিমানা

গাজীপুরে বিদ্যুৎ চুরি বন্ধের লক্ষ্যে মঙ্গলবার পল্লী বিদ্যুৎ সমিতি  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। এসময় বিদ্যুৎ চুরির অভিযোগে পাঁচ গ্রাহককে ৭ লাখ ৩৯ হাজার ৭৮২ টাকা জরিমানা ও মামলা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাজিয়া আফরোজ মিটার টেম্পারিংসহ বিভিন্ন প্রক্রিয়ায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে এসব গ্রাহকদের জরিমানা করেছেন।

গাজীপুরের কোনাবাড়ি পল্লীবিদ্যুৎ অফিসের উপমহাব্যবস্থাপক মুখলেছুর রহমান জানান, বিদ্যুৎ চুরি বন্ধ করতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য মঙ্গলবার পল্লীবিদ্যুতের গাজীপুরের কোনাবাড়ি জোনাল অফিসের আওতাধীন কয়েকটি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচনালনা করা হয়। এসময় আদালত বিদ্যুৎ চুরির দায়ে গাজীপুর মাহনগরের কাশিমপুরের শৈলডুবী এলাকার হাবিজ উদ্দিনের ছেলে কাশেম আলীকে ১ লাখ ১৭ হাজার ৫২৯ টাকা, লতিফপুর এলাকার  হাজী মোবারক বেপারীর ছেলে মোঃ সালামকে ৫৯ হাজার ১৫ টাকা, একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জামাল হোসেনকে ১ লাখ ৫ হাজার ৮২৬ টাকা, বাগবাড়ী এলাকার জাফর আলীর ছেলে আতাব উদ্দিনকে ১ লাখ ৬৪ হাজার ৩৪০ টাকা এবং সারদাগঞ্জ এলাকার আঃ রহমানের ছেলে মোঃ মোন্তাজ উদ্দিনকে ২ লাখ ৯৩ হাজার ৭২ টাকা জরিমানা ও আদায় করেছেন।

এসময় গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির কোনাবাড়ি জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক মুখলেছুর রহমান, এবং উপমহাব্যবস্থাপক (কারিগরী) প্রকৌশলী শেখ মোহাম্মদ আলী, এজিএম মোঃ সোলায়মান হোসেন এবং এজিএম জুনায়েদুর রহমান উপস্থিত ছিলেন।