Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

বিএনপি ক্ষমতায় গেলে তা হবে মহা দুর্নীতির ষড়যন্ত্র সন্ত্রাসের ও জঙ্গীবাদের সরকার-গাজীপুরে ফারুক খান

অক্টোবর ২৩, ২০১৩
গাজীপুর, রাজনীতি
No Comment

স্টাফ রিপোর্টার ঃ বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, ‘‘বেগম খালেদা জিয়া প্রায়ই শুনি তিনি বলেন, ‘আগামীতে সরকার গঠন করলে আমরা নতুন ধরণের সরকার করব’’। আগামীতে যদি আবার তারা ক্ষমতায় যায় তারা অবশ্যই নতুন ধরণের সরকার করবে। সেই সরকার হবে- মহা দুর্নীতির সরকার, মহা ষড়যন্ত্রের সরকার, মহা সন্ত্রাসের ও মহা জঙ্গীবাদের সরকার। অনেকেই আমাদেরকে বলেন, বিএনপি তো কিছু ভোট পাবে। কিন্তু আমি বুঝি না- আগামী নির্বাচনে বিএনপি কেন একটা ভোট পাবে। গত ৫ বছরে বিএনপি এবং জামায়াত কি এমন কাজ করল, যে কাজের জন্যে তারা একটি ভোট পেতে পারে। আমি এর কোন কারণ দেখিনা।

তিনি বুধবার বিকেলে গাজীপুর মহানগরের কাজী আজিমউদ্দিন কলেজ প্রাঙ্গণে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলকে দেয়া গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ওই কলেজে ৭টি বিষয়ে অনার্স ও ১টি বিষয়ে মাস্টার্স কোর্স চালু এবং কলেজে দু’টি একাডেমিক ভবন নির্মাণে পৌনে দুই কোটি টাকা অনুদান দেয়ায় কলেজের শিক্ষক, কর্মচারি, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

মন্ত্রী বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলব। আগামিতে জনগণের সমর্থন পেলে সবক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটাতে সক্ষম হবো। তিনি বলেন, আমরা পৃথিবীকে উন্মুক্ত করে দিয়েছি। এখন থ্রিজির মাধ্যমে পৃথিবীর সকল দেশের টিভি চ্যানেল এবং ছবি দেখতে পাচ্ছে দেশের জনগণ।

গাজীপুর-১ আসনের সংসদ সদস্য এডভোকেট আ.ক.ম মোজাম্মেল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহনওয়াজ দিলরুবা খান, কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আলতাফ হোসেন, অধ্যাপক মোহাম্মদ আয়েশ উদ্দিন, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, আতাউল্লাহ মন্ডল, রফিজ উদ্দিন, এবিএম নাসির উদ্দিন, আনিসুর রহমান আরিফ প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত জাহিদ আহসান রাসেল এমপিকে ক্রেষ্ট প্রদান করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।