Pages

Categories

Search

আজ- রবিবার ১৮ নভেম্বর ২০১৮

বর্তমান সরকার শতভাগ বিদ্যুৎ সংযোগের মহাপরিকল্পনা হাতে নিয়েছে — স্পীকার

ফেব্রুয়ারি ১৭, ২০১৮
রংপুর
No Comment

বখতিয়ার রহমান ,পীরগঞ্জ (রংপুর): আপনাদের সন্তানদের লেখাপড়া নিশ্চিতে দাবী ছিল বিদ্যুৎ দিতে হবে । এ জন্য বর্তমান সরকার শতভাগ বিদ্যুৎ সংযোগের জন্য মহাপরিকল্পনা হাতে নিয়েছে। । ইতিমধ্যেই দেশের অনেক স্থানেই শতভাগ বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করা হয়েছে।
জাতীয় সংসদের স্পীকার ও রংপুর-৬ পীরগঞ্জ আসনের এম,পি ড. শিরীন শারমিন চৌধুরী ১৭ ফেব্রয়ারী শনিবার দুপুরে উপজেলার ঝাড়বিশলা গ্রামে মধ্যযুগের সাধক কবি কাজী হেয়াত মামুদ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার মাজার প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশ এখন অর্থনৈতিক সুচকে, সামাজিক সুচকে, মানব সম্পদ উন্নয়নে এগিয়েছে। মাতৃ মৃত্যু ও শিশু মৃত্যুহার কমিয়ে আনায় সমস্থ বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের দিক থেকে রোল মডেল। আগামীতে সময় পেলে দেশকে আরও এগিয়ে নেয়া হবে।
রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমল কুমার ঘোষ, ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, জেলা আ’লীগের সহসভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, উপজেলা আ’লীগের সভাপতি (ভারঃ) এ্যাডঃ আজিজুর রহমান রাঙ্গা, অধ্যক্ষ আব্দুস সালেক প্রমুখ। অনুষ্ঠানে সাধক কবি কাজী হেয়াত মামুদ এর জীবনী ও তার সাহিত্যকর্ম নিয়ে মুল প্রবন্ধ পাঠ করেন রংপুরের সরকারী বেগম রোকেয়া কলেজের বাংলা বিভাগের সাবেক প্রধান প্রফেসর শাহ আলম প্রমুখ।
পরে স্পীকার চতরাহাটের মডেল বালিকা বিদ্যালয় মাঠে ইকলিমপুর নারী উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে নারী সমাবেশেও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন । এ সকল কর্মসুচী শেষে স্পীকার শনিবারই বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।