Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

বঙ্গবন্ধু ও তার পরিবার নিয়ে কটুক্তি করায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে জিডি

ডিসেম্বর ১০, ২০১৭
আইন- আদালত, গাজীপুর, জাতীয়, শীর্ষ সংবাদ
No Comment

জাতির পিতার পরিবার নিরাপত্তা আইন তথা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নাতনী টিউলিপ সিদ্দিকীর নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে কটুক্তি করায় দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে গাজীপুরের কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি হয়েছে। শনিবার রাতে কালিয়াকৈর উপজেলার যুবলীগের সহ-সভাপতি সম্পাদক মঈনুল হোসেন বাদি হয়ে এ সাধারণ ডায়েরিটি করেন।
এ ব্যাপারে জিডির মঈনুল জানান, গত ৩ ডিসেম্বর এক সাংবাদিক সম্মেলনে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান জাতির পিতার নিরাপত্তা আইন বিষয়ে বলতে গিয়ে বলেন জাতির পিতার নিরাপত্তা আইনের আওতায় তার কণ্যা-সন্তানাদির কথা বলা হলেও টিউলিপ সিদ্দিকি তাতে পড়ে না। বাংলাদেশে টিউলিপ সিদ্দিকি আসলে তিনি কেন এসএসএফ নিরাপত্তা পান। এর জন্য যে খরচ হয় তার অধিকার তাকে কে দিয়েছে।

মঈনুল বলেন, টিউলিপ সিদ্দিকি সম্পর্কে মাহমুদুর রহমানের এ ধরণের বক্তব্য প্রদান এবং তা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায় জাতির পিতার পরিবার নিরাপত্তা আইন অমান্য ও লঙ্ঘন এবং জাতির পিতার পরিবার তথা টিউলিপ সিদ্দিকির মানসম্মানের ব্যাপক ক্ষতি হয়েছে। মাহমুদুর রহমানের এ ধরণের বক্তব্য দেশ ও জাতির জন্য ব্যাপক হুমকি স্বরূপ বিধায় তথ্য প্রযুক্তি আইনের আওতায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া প্রয়োজন। আমার পারিবারিক অভিভাবক ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলোচনা করে অভিযোগ দায়েরে কিছুটা বিলম্ব হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, শনিবার রাতে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার সম্পর্কে কটুক্তি করেছেন এমন অভিযোগে মঈনুল হোসেন বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন, প্রাথমিকভাবে তা সাধারণ ডায়েরী (নং- ৩১০) হিসেবে এন্ট্রি করা হয়েছে। তথ্য প্রযুক্তি আইনে মামলা নিতে অনুমতির জন্য সোমবার পুলিশ সদর দপ্তরে পাঠানো হচ্ছে।
বি:দ্র: ভুলক্রমে অন্য একটি  ছবিটি পোষ্ট হয়েছিল, অনিচ্ছাকৃত ভুলের জন্য দু:খ প্রকাশ করছি। সম্পাদক।