Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

বঙ্গবন্ধু’র ঐতিহাসিক ৭মার্চের ভাষণ বিশ্বপ্রমাণ্য ঐতিহ্যের স্বীকৃতিতে ফুলবাড়ীতে আনন্দ উৎসব পালিত

নভেম্বর ২৫, ২০১৭
দিনাজপুর
No Comment

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭মার্চের ভাষণ বিশ্বপ্রমাণ্য ঐতিহ্যে’র স্বীকৃতি লাভে গতকাল শনিবার দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আনন্দ উৎসব পালন করা হয়েছে।
উপজেলা পরিষদ চত্বর থেকে এক বিশাল আনন্দ শোভাযাত্রা পৌর শহরে বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী’র সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদুর সরকার মাসুদের সঞ্চালনায় উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব, উপজেলা কৃষি কর্মকর্তা মো. এটিএম হামীম আশরাফ, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. এছার উদ্দিন, শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্র প্রসাদ শর্মা সম্ভুু, জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তোজাম্মেল হক প্রমুখ।
শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র “ওরা এগারো জন” সকলের জন্য প্রদর্শন করা হয়। এছাড়াও উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান ৭মার্চের ভাষণের ওপর শিক্ষার্থীদের রচনা, কুইজ ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করে।